আজকের পত্রিকাtitle_li=শ্রীপুর মাগুরায় বাস চাপায় বাইক আরোহী নিহত

মাগুরায় বাস চাপায় বাইক আরোহী নিহত

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

মাগুরার শ্রীপুর উপজেলায় বাসের চাপায় জিয়া মিয়া (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় শামসুজ্জামান (৪৫) নামের মোটরসাইকেলের আরেক যাত্রী আহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার বরিশাট এলাকায় মাগুরা-শ্রীপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও থানা-পুলিশ জানিয়েছে, নিহত জিয়া মিয়ার বাড়ি রাজবাড়ীর কালুখালী গ্রামে। আহত শামসুজ্জামানের বাড়ি একই গ্রামে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অধীর কুমার বিশ্বাস জানিয়েছেন, শ্রীপুর থেকে মাগুরার দিকে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি বাস মোটরসাইকেলটিকে চাপা চায়। এতে ঘটনাস্থলেই মারা যান একজন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন। নিহত ব্যক্তির লাশ শ্রীপুর থানায় এবং আহত ব্যক্তিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) শ্যামা প্রসাদ বিশ্বাস বলেন, মাগুরা–শ্রীপুর রুটের রাসেল পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়েছে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। তবে বিষয়টি পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। ঘাতক বাসটিও জব্দ করা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহত ব্যক্তিদের পরিবারের সদস্যরা এলে বাকি আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

রাজনীতি

অর্থনীতি