আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর ডেঙ্গুতে মাগুরার কলেজ ছাত্রের মৃত্যু

ডেঙ্গুতে মাগুরার কলেজ ছাত্রের মৃত্যু

মাগুরানিউজ.কমঃবিশেষ প্রতিবেদক –

হাসপাতালটির সহকারী পরিচালক চিকিৎসক মোস্তাফিজুর রহমান বুলু জানান, শনিবার সকালে সুমন মোল্লা (১৭) নামে এই শিক্ষার্থীর মৃত্যু হয়।

সুমন মাগুরা সদর উপজেলার ধলহরা চাঁদপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। সে স্থানীয় শত্রুজিৎপুর কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল।

চিকিৎসক মোস্তাফিজুর বলেন, “ডেঙ্গুতে আক্রান্ত সুমনকে ১২ আগস্ট বিকালে এই হাসপাতালে ভর্তি হয়। তার ব্রেইনে সংক্রমণ দেখা দিয়েছিল। আমরা তাকে সুস্থ করতে সর্বোচ্চ চেষ্টা করেছি।”

এর আগে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক স্বপন কুমার কুণ্ড বলেন, “ডেঙ্গুতে আক্রান্ত সুমনকে ৮ আগস্ট আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। চার দিন চিকিৎসা দেওয়ার পর তাকে ফরিপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলা হয়েছিল।”

বাড়িতে থাকার সময় সুমনের জ্বর হলে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয় বলে তার চাচা গফ্ফার মোল্লা মধু জানান।

তিনি বলেন, “পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।”

মাগুরার স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, মাগুরা সদর হাসপাতাল ও মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেড় শতাধিক ডেঙ্গু রোগী ভর্তি হয়েছিল। তাদের মধ্যে বর্তমানে ৩০ জন চিকিৎসা নিচ্ছেন। অন্যরা চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ফিরে গেছেন।

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

সেপ্টেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« আগ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

রাজনীতি

অর্থনীতি