শ্রীপুরে মাদ্রাসা কমিটি গঠনকে কেদ্র করে হামলা-রাতের আঁধারে ২৫ বাড়ি ভাংচুর। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসা কমিটি গঠনকে কেদ্র করে সাবেক ও বর্তমান মেম্বার সমর্থকদের মধ্যে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ১২ টা থেকে হামলা ও বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে ও পুলিশ মাতায়েন রয়েছে।

রোববার সকালে এলাকায় সরেজমিনে গিয়ে জানা গেছে, তখলপুর হাতেম আলী দাখিল মাদ্রাসা কমিটি গঠনকে কেদ্র করে ডাকা মিটিংয়ের একপর্যায়ে অভিভাবকদের মধ্যে বাকবিতণ্ডা হয়। সেখানে সাবেক মেম্বার কাজী আবদুর রউফের সমর্থকেরা বর্তমান মেম্বার মকবুল হোসেন বিশ্বাস সমর্থিত অভিভাবকদের হুমকি-ধামকি দেয়। এ খবর জানাজানি হলে মকবুলের সমর্থকরা রাত সাড়ে ১১ টার দিকে তখলপুর ফুলতলা বাজার থেকে রউফকে মারধর করে। এরই জের ধরে রউফের সমর্থকরা রাত সাড়ে ১২ টা থেকে ভোর পর্যন্ত মকবুল মেম্বারের সমর্থক মিজানুর রহমান, আক্কাস শেখ, তৈয়বুর রহমান (নঈম), লাভলু বিশ্বাস, ওলিয়ার মন্ডল, বাবলু, ওসমান, শুকুর বিশ্বাস, মোলাম বিশ্বাস, নিজাম, ইসরাইল শেখের বাড়িসহ অনন্তত ২৫টি বাড়ি-ঘর ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিহ হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করলেও বিছিন্নভাবে হামলা ও ভাংচুর চলেছে, গতকাল রবিবার সকাল সাড় ৯ টার দিক মকবুলর সমর্থক শরীফ ও বিকেলে শামীমমের উপর অতর্কিত হামলা করে গুরুতর আহত করে। আহতরা বিভিন্ন হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শুকদেব রায় জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। কোন পক্ষই এখন পর্যন্ত মামলা করেনি।

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: