শালিখার সীমাখালী বাজারে চারটি দোকান পুড়ে ছাই, ২৬ লক্ষাধিক টাকার পন্যের ক্ষতি। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-

শালিখা উপজেলার সীমাখালী বাজারের ৩ টি মিষ্টির দোকান ও ১ ইলেক্টিক দোকানে শনিবার রাত ২ টার দিকে আগুনে পুড়ে  ছাই হয়ে গেছে।
সরজমিনে গিয়ে জানা যায়, শনিবার রাত ২ টার দিকে রবিউলের মুসলিম মিষ্টান ভান্ডারে বিদুুৎ এর শর্ট সার্কিট থেকে আগুনেরর সুত্রপাত ঘটে  । পরে পাশের আরও  ২ টি মিষ্টির দোকান ও একটি ইলেক্টিকস পন্যের দোকাকে আগুন লেগে যায়।
আরও জানা যায়, মিষ্টির দোকানে আগুন লাগার পর সীমাখালী বাজারে অবস্থানরত শামছুর রহমান মাগুরা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রন এ আনার পর দেখা যায় ৪ টি দোকানে সব পন্য পুড়ে নষ্ট হয়ে গেছে।
মুসলিম মিষ্টান ভান্ডারের সত্তাধিকারী রবিউল ইসলাম জানান, তার দোকানে ৩ টি ফ্রিজ, ৪ আলমারী এবং মিষ্টি ও দইসহ মোট ১০ লক্ষ্যাধিক টাকার ক্ষতি হয়েছে।
দোকানদার  আজিজুর বলেন, তার দোকানের ১ টি ফ্রিজ,৩ টি আলমারীসহ প্রায় ৩ লক্ষ্যাধিক টাকার ক্ষতি হয়েছে।
দোকানদার আলাউদ্দীন বলেন, তার ১ টি ফ্রিজ, ৪ টি আলমারীসহ প্রায় ৩ লক্ষ্যাধিক টাকার ক্ষতি হয়েছে।
ইলেক্টিকস দোকানদার লিটন বলেন, দোকানের তার,ফ্যান,বাল্পসহ সব ইলেক্টিকস পন্য পুড়ে ছাই হয়েগেছে।আমি কিছু দিন আগে যশোর থেকে ৩ লক্ষ্য টাকার পন্য এনেছি, আমার সব মালামাল পুড়ে নষ্ট হয়ে গেছে।আমার প্রায় ১০ লক্ষ্যাধিক টাকার ক্ষতি হয়েছে।
ডি,এ,ডি  ফায়ার স্টেশন কর্মকর্তা মাসুদ সরদার বলেন,আমরা খবর পেয়েছি ২:২ মিনিটে (আনুমানিক)। পৌছানোর পর ৩০ মিনিটির মধ্যে আগুন নিয়ন্ত্রন আনতে পেরেছি।প্রাথমিক ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।
শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) বিশারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।
July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: