শালিখায় সমাজকর্ম দিবসে র‍্যালী ও আলোচনা সভা। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-

“আমি সমাজকর্মী, পরিবার ও শিশু সুরক্ষায় সবসময় রয়েছি আমি”এই শ্লোগানকে সামনে রেখে মাগুরার শালিখায় এই প্রথমবার উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের  আয়োজনে সমাজকর্ম এবং শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ক সমাজকর্ম দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় উপজেলা নির্বাহী  কর্মকর্তা ইয়াসমিন মনিরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা, ধনেশ্বরগাতী ইউপি চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, আড়পাড়া ইউপি চেয়ারম্যান আরোজ আলী বিশ্বাস। এছাড়াও  উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট – ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ,উপজেলার বিভিন্ন সমাজ সেবা সংস্থার সমাজকর্মীবৃন্দ  উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা শিশুদের সুরক্ষায় যথোপযুক্ত ব্যবস্থা, পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে পুনর্বাসন ও আর্থিক-অনার্থিক সহযোগিতা পূর্বক দেশের কল্যাণে সকলকে নিবেদিত হওয়ার অনুরোধ জানান। প্রধান অতিথির বক্তব্যে এ্যাডঃ কামাল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রার মধ্যে সমাজকর্ম একটি গুরুত্বপূর্ণ লক্ষ্যমাত্রা সুতরাং সবাইকে স্ব স্ব স্থানে থেকে সামাজিক বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের মাধ্যমে  বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিনত  করতে উদ্ধত আহ্বান জানান। অনুষ্ঠান শেষে উপজেলার সোশ্যাল অর্গানাইজেশন ফর ন্যাশনাল এন্ডভ্যান্সমেন্ট, অগ্রণী জনকল্যাণ সংঘ, আইডিয়াল জল্যাণ সংস্থা, লালন সাংস্কৃতিক সংস্থা, প্রগতি সংঘ, সমাজকল্যাণ নেটওয়ার্ক, স্বর্ণ পাঠাগার ও সমাজ কল্যাণ সংঘ বন্ধন ছাত্র সংঘ ও পরশ ফাউন্ডেশনসহ মোট ৯ টি সেবা সংস্থাকে ১ লক্ষ  ১৭ টাকার চেক প্রদান করা  হয়।
December ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: