শ্রীপুরে বিদায়ী শিক্ষক-কর্মচারী ও জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত। Magura news

মহসিন মোল্যা,  বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর সরকারি এম সি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের বিদায়ী শিক্ষক- কর্মচারী, এস এস সি পরীক্ষা ২০২২ এ জি পি এ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ফলাফল প্রকাশ অনুষ্ঠান আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিদ্যালয় মুক্ত মঞ্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শামীমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র বিদ্যালয়ের সভাপতি কুমলেশ মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এবিএম নকিবুল হাসান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ ইকরাম আলী বিশ্বাস।

বক্তব্য রাখেন শ্রীপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক অপূর্ব কুমার মিত্র, সাবেক শিক্ষক আলহাজ্ব খান শফিউদ্দিন, জোয়ার্দার আবুল কাশেম, খলিফা আবুল হোসেন, পরিমল শিকদারসহ অন্যরা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. ওয়াসিম আকরাম, সাবেক শিক্ষক অজিত কুমার পাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেবসহ আরো অনেকে।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক কেএম রোকন- উজ-জামান সুইটের সার্বিক পরিচালনায় ও বিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম আক্তার জিনহা ও আরিশা আহসানের সঞ্চালনায় এ সময় জি পি এ ৫ প্রাপ্ত ৪৮জন শিক্ষার্থী, ৫ সাবেক শিক্ষক ও ৬ জন সাবেক কর্মচারীকে বিশেষ সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। সবশেষে ঘোষণা করা হয় ২০২২ সালের ফলাফল।

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

April ২০২৪
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
%d bloggers like this: