শ্রীপুরে বসতঘর ও গোয়াল ঘর আগুনে পুড়ে ছাই। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে আগুনে বসতঘর, বসতঘরের থাকা আসবাবপত্র, গোয়ালঘর, দুইটি গরু ও ২ টি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। শনিবার রাত ৩ টার দিকে জাহিদুল ইসলাম ও রাকিবুল ইসলামের বাসায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি তাদের। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। পরে খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

No description available.

বাড়ির মালিক জাহিদুল ইসলাম ও রাকিবুল ইসলাম জানান, রাত ৩ টার দিকে প্রথমে গোয়ালঘরে আগুন লাগে। আমরা কোন কিছুই বুঝতে পারিনি। প্রতিবেশীদের চিৎকারে আমাদের ঘুম ভাঙে। ততক্ষণে গোয়ালঘরে থাকা ২ টি গরু, ২ টি ছাগল, পেয়াজ ও রসুন পুড়ে ছাই হয়ে যায়। পরে বসতঘরে আগুন ধরে যায়। এতে বসতঘর, বসতঘরে থাকা পেয়াজ, রসুন, আসবাবপত্র ও নগদ ২৫ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। গোয়ালঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মুহূর্তেই আগুন পাশের বসতঘরে ছড়িয়ে পড়ে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শরীফ আমিনুল ইসলাম মাগুরা নিউজকে জানান, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ মশার কোয়েল থেকে বলে ধারণা করা হচ্ছে।

No description available.

September ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

September ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: