শালিখায় বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল শারীরিক ভাবে লাঞ্চিত, বিচার দাবি Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-

শালিখায় বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুলকে শারীরিক ভাবে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের বয়রা গ্রামের মৃত রেজাউল মোল্যার ছেলে। অভিযোগে বলা হয়েছে, বসত বাড়ীর সীমানা বিরোধ থাকায় গত ২৯ জুলাই ২২ ইং তারিখ সকাল ১১টায় সার্ভেয়ার দ্বারা সীমানা নির্ধারিত হওয়ার পর সীমানা পিলার বসানে কে কেন্দ্র করে বাগ বিতন্ডতা সৃষ্টি হয়। ঐ সময় প্রতিবেশি আব্দুল খালেক ও তার ভাগ্নে সাগর আলী মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধা সম্পর্কে অকথ্য ভাষায় গালিগালাজ করে। আমি এর প্রতিবাদ করলে তারা দুজনই আমার উপর চড়াও হয় এবং আমাকে গলা ধাক্কা দিয়ে মাঠিতে ফেলে দিয়ে লাথি-গুতা মারা শুরু করে। পরে প্রান বাঁচানোর ভয়ে আমি সেখান থেকে পালিয়ে যায়। বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছি। গতকাল বৃহস্পতিবার সরোজমিনে গিয়ে অভিযোগের সত্যতা পাওয়া যায়। ঐ ঘটনার প্রত্যক্ষদশী প্রতিবেশী রাজু আহম্মেদ জানান বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল চাচাকে আমার সামনে সাগর, আব্দুল খালেক সহ কয়েকজন চড় থাপ্পর ও লাথি গুতা দিয়ে মাটিতে ফেলে দেয় এছাড়া অকথ্য ভাষায় গালিগালাজ করে। প্রতিবেশি রিনা খাতুন জানান আমাদের জমির কিছু অংশ আব্দুল খালেক মোল্যার বসত ভিটার মধ্যে চলে যাওয়ায় জমিটি সঠিক মাপের জন্য বীর মুক্তিযোদ্ধা গোলম রসুল চাচাকে জমি পরিমাপের স্থলে আসতে বলি তিনি সেখানে যাওয়া মাত্রই প্রতিবেশি আব্দুল খালেক সহ কয়েকজন লোজ তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে এবং মুক্তিযোদ্ধাদের নামে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

 এব্যাপারে শালিখা থানা অফিসার ইনচার্জ ওসি বিশারুল ইসলাম জানান এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।
 উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর জানান, বিষয়টি অত্যন্ত গর্হিত আমরা এ বিষয়ে সংশিষ্ট কর্তৃপক্ষের কাছে যথার্য বিচার কামনা করছি। পাশাপাশি বীর মুক্তিযোদ্ধাদের কে নিয়ে এ ধরনের কার্যকলাপ অত্যন্ত হৃদয় বিদারক বলে জানান তিনি।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল- হাসান জানান এ বিষয়ে একটি অভিযোগ পাওয়া গেছে বিষটি তদন্তের জন্য শালিখা থানা পুলিশ অবহিত করা হয়েছে।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: