শ্রীপুরে কৃষি প্রণোদনার আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ। Magura news

মহসীন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে ২০২১-২২ অর্থবছরে খরিদ মৌসুমে আমন ধানের উন্নত ফলনশীল উফসী জাতের বীজ ব্যবহারের মাধ্যমে আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা কৃষি অফিস চত্ত্বরে এ কর্মসূচীর আয়োজন করা হয়। এ সময় উপজেলার ৯৩ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে ১০ কেজি ডিএপি, ১০ কেজি পটাশ ও ৫ কেজি উন্নত জাতের ধান বীজ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক ড. হায়াত মাহমুদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রুপালী খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দীন, ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, উপজেলা খাদ্য কর্মকর্তা ইশরাত জাহান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান প্রমুখ।

No description available.

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সালমা জাহান নিপা বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। সরকার বিভিন্ন সময় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় আজ উপজেলা ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে উন্নত ফলনশীল উফসী বীজ ও সার বিতরণ করা হয়েছে।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: