শালিখায় ধনেশ্বরগাতী ইউপিতে ফুল ও মিষ্টি দিয়ে বরণ করা হলো ভিজিডি উপকার ভোগীদের। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক –

 মাগুরার শালিখায় ধনেশ্বরগাতী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ভিজিডি উপকারীভোগীদের মাঝে ২০২১-২০২২ অর্থ বছরের ভিজিডির চাউল বিতরণ করা হয়৷ প্রতি বস্তায় ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়।
২২০ জন নতুন ভিজিডি উপকারীভোগীদের মাঝে এই চাউল বিতরণ করা হয়৷ উক্ত ভিজিডি বিতরণের উদ্বোধনী কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মোঃ বাতেন।
১নং ধনেশ্বরগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিআরডিবির সভাপতি শ্রী বিমলেন্দু শিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অনিতা মল্লিক,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইলিয়াসুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা মোঃ নবিরুজ্জামান,যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ ইলিয়াসুর রহমান, ধনেশ্বরগাতী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শংকর কুমার বিশ্বাস,সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম রবি প্রমুখ৷
প্রধান অতিথি গোলাম মোঃ বাতেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় হতদরিদ্র উপকারভোগীদের মাঝে এই ভিজিডির চাল দেওয়ার প্রক্রিয়া অব্যাহত রেখেছেন৷ এছাড়াও তিনি বিধবা, বয়স্ক,প্রতিবন্ধী ভাতাসহ আরও উপকারবোগীদের পাশে দাঁড়িয়েছেন।
উক্ত অনুষ্ঠানে মহিলা বিষয়ক কর্মকর্তা উপকার ভোগীদের পরিবারের কাউকে যেন বাল্যবিবাহ দেওয়া না হয় এজন্য শপথ বাক্য পাঠ করা হয়।
March ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

March ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Feb    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১