রাজনের খুনিদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন

মাগুরানিউজ.কম: বিশেষ প্রতিবেদকঃ 

মাগুরার কৃতি ফুটবলার ও ছাত্রলীগ নেতা রাজন খান হত্যার ৫ বছর পার হলেও মামলার বিচার কাজ শেষ হয়নি। মামলার প্রধান আসামি মীর সাঈদসহ সকল আসামির দ্রত বিচার ও ফাঁসির দাবিতে আজ বুধবার সকালে পিটিআই এর সামনে  মানববন্ধন করেছে এলাকাবাসী।

এলাকার চাঁদাবাজির প্রতিবাদ করায় ২০১৪ সালের ২৮ অক্টোবর মাগুরা সরকারি কলেজ মাঠে রাজনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ  ঘটনায় রাজনের বাবা ওহাব খান বাদী হয়ে হত্যাসহ ১৩ মামলার আসামি মীর সাইদসহ তার সহযোগিদের নামে মামলা করেন।

এ সময় রাজনের বাবা ওহাব খান অভিযোগ করেন, এ রকম একটি নৃশংস হত্যা মামলায় আটক হবার মাত্র কয়েকেদিনের মধ্যে মীর সাঈদ জামিনে বেরিয়ে এসেছে। বর্তমানে সে বিভিন্ন লোক মারফত তাদের পরিবারসহ রাজন হত্যার বিষয়ে যারা প্রতিবাদ জানিয়েছে তাদের হত্যার হুমকি দিচ্ছে। অতীতে মীর সাঈদ প্রতিটি মামলায় একইভাবে উচ্চ আদালত থেকে জামিনে ছাড়া পেয়েছে। এমনকি ৪১ বছর সাজা হবার পরও বেশিদিন সে জেলে থাকেনি। অজ্ঞাত গডফাদারদের আনুকূল্য ও কালো টাকার জোরে দ্রুত সময়ে জামিনে ছাড়া পাবার সুযোগ পাওয়ার কারণেই সে নতুন করে অপরাধ করার সুযোগ পাচ্ছে। এসব কারণে তারা তাদের নিরাপত্তাসহ মীর আবু সাঈদসহ দোষীদের দ্রুত বিচার ও ফাঁসি দাবি করেন।

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
%d bloggers like this: