যুবকের রহস্যজনক মৃত্যু, চাঞ্চল্য গোটা এলাকায়

মাগুরানিউজ.কমঃ 

বিশেষ প্রতিবেদক –

ঘুল্লিয়া গ্রামে মামুন মোল্যা (২৩) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে তার নিজ কক্ষে খাটের নিচে মরদেহ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠিয়েছে।

নিহত মামুন বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামের আব্দুল হক মোল্যার ছেলে। সে পেশায় রাজমিস্ত্রি।

নিহত মামুনের দাদি আছিরন বেগম জানান, ঘটনার রাতে পার্শবর্তী বাবুখালী ইউনিয়নে খালা বাড়িতে বেড়াতে যায় মামুন। কিন্তু সকলে ঘুল্লিয়া গ্রামে নিজ ঘরের খাটের নিচে তার মরদেহ দেখতে পান তিনি। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে।

পার্শবর্তী ইউনিয়নে খালা বাড়িতে বেড়াতে গিয়েছিলো মামুন। তার মরদেহ কিভাবে নিজ বসতবাড়ির খাটের নিচে এলো? এ প্রশ্ন চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

নিহত মামুনের পিতা আব্দুল হক মোল্লা বলেন, সম্প্রতি একই গ্রামের এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে মামুনের। গত ৯ মার্চ তারা বাড়ি থেকে পালিয়ে যায়। এরপর মেয়ের পরিবারের চাপে এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় দুই পরিবারের মধ্যস্থতায় মেয়েকে ফেরত দেয়া হয়।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মামলা তদন্তধীন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মত্যুর সঠিক কারণ জানা যাবে এবং সে অনুযায়ী আইনয়গত ব্যবস্থা নেয়া হবে।

January ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১