মহম্মদপুরে বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

মাগুরানিউজ.কমঃ

বিশেষ প্রতিবেদক –

মাগুরার মহম্মদপুরের বাবুখালি ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার বিকালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

কমিটিতে মোঃ সেলিম রেজা সভাপতি, মো: আঃ ওহাব মৃধা সাধারণ সম্পাদক ও মো: মনিরুল ইসলাম টিপু খানকে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা বিএনপির ৭১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়েছে।

বাবুখালি ইউনিয়ন বিএপির আহবায়ক মো: সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপির আহবায়ক অধ্যক্ষ মতিউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহম্মদপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এসএম ইউনুস আলী, যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান মো: আক্তারুজ্জামান, মো: মিজানুর রহমান কাবুল, সাবেক চেয়ারম্যান এ্যাড. মো: মনিরুল ইসলাম মুকুল, বিনোদপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক বাকির বিশ্বাস, দীঘা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড.. আনোয়ার জাহিদ প্রমুখ।

স্থানীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ৪৫ সদস্য বিশিষ্ট কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে এ নতুন কমিটি গঠন করা হয় বলে জানাগেছে।

এ বিষয়ে উপজেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ মতিউর রহমান বলেন, পুলিশি বাঁধার কারণে আমরা কাঙ্খিত স্থানে সমাবেশ করতে পারিনি। স্থানীয় বিএনপি নেতা সেলিমের বাড়িতে সম্মেলন করেছে নেতা কর্মীরা।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ তরীকুল ইসলাম বলেন, শান্তি-শৃঙ্খলার অবনতির আশঙ্কায় বাজারে সম্মেলন করতে দেয়া হয়নি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

April ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

April ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০