শ্রীপুরের গোয়ালদাহে বসবে হাট। Magura news

মহসিন মোল্যা,  বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়নের গোয়ালদাহ বাজারে সপ্তাহে ২ দিন হাট বসানোর উদ্যোগ নিয়েছে এলাকাবাসী। স্হানীয় চেয়ারম্যান আব্দুস সবুরের প্রচেষ্টায় ও এলাকাবাসীর উদ্যোগে হাট বসানো সম্ভব হয়েছে বলে জানা গেছে। এ উপলক্ষে সোমবার বিকেলে গোয়ালদাহ বাজারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলম বিশ্বাস, দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিহাবুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য আরজান বিশ্বাস বাদশা, দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ওয়াজেদ আলী, নওয়াব আলী, গোয়ালদাহ বাজার কমিটির সভাপতি পাইলট, সাধারণ সম্পাদক সুমন বিশ্বাস, ব্যবসায়ী, মহাজন ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুব জানান, এলাকাবাসীর কথা বিবেচনা করে আমরা গোয়ালদাহে সপ্তাহে রোববার ও বৃহস্পতিবার হাট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাজারের পরিধি বাড়ানো হবে। সপ্তাহে ২ দিন চাষিরা তাঁদের উৎপাদিত পন্য সামগ্রি বিক্রি করতে পারবেন। বাইরে থেকে আসা ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা দেওয়া হবে। আগামী রোববার থেকে হাট বসানো শুরু হবে।

September ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

September ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Aug    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: