শ্রীপুরে জমি জমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৭। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে দুই চাচাতো ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের সাতজন আহত হয়েছেন। আজ সকাল ৯টার দিকে উপজেলার দারিয়াপুর ইউনিয়নের নলখোলা গ্রামে এই ঘটনা ঘটে।

No description available.

আহত এক পরিবারের সদস্যরা হলেন রঞ্জু বিশ্বাস (৩৫), মঞ্জু বিশ্বাস (৩৭), রাজু বিশ্বাস (৩২) এবং বিথী বেগম (৫৫)। আহত অপর পরিবারের সদস্যরা হলেন সোনাউল্লাহ বিশ্বাস (৬৮), তাঁর ছেলে আজিজার বিশ্বাস (৩৮)। এছাড়া দু গ্রুপের সংঘর্ষে মাঝে রোজ খান (৩৫) নামে এক ইউপি সদস্য আহত হয়। আহত সবাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ইউপি সদস্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

No description available.

এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল সোনাউল্লাহ বিশ্বাস ও তাঁর চাচাতো ভাই রঞ্জু বিশ্বাসের মধ্যে। জমি জমা সংক্রান্ত বিরোধ সালিসের মাধ্যমে মিমাংসা করা হলেও কোন পক্ষ মেনে নেয়নি। বৃহস্পতিবার সকালে সজিনা গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দুই পরিবার সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে রঞ্জুসহ তাঁর পরিবারের চার সদস্য এবং সানাউল্লাহসহ তাঁর পরিবারের ২ সদস্য ও ওই ওয়ার্ডের ইউপি সদস্য আহত হয়েছেন।

No description available.

দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সবুর বলেন, দুই পরিবারের এই বিরোধ দীর্ঘদিন। বেশ কয়েকবার সালিসের মাধ্যমে বিষয়টি মিমাংসা করা হলেও কোন পরিবারই কারো কথা শোনে না।

No description available.

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি।

 

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: