শ্রীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৪ জন আহত, দোকান ও ঘরবাড়ি ভাংচুর। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে নির্বাচনী পরবর্তী সহিংসতায় হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকালে উপজেলার নাকোল ইউনিয়নে এ সহিংসতার ঘটনা ঘটে। এই ঘটনায় পরাজিত মেম্বার সমর্থিত ৪ জন আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা যায়, নাকোল ইউনিয়নে নাকোল গ্ৰামের পরাজিত ও নতুন মেম্বারের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এই সময় বাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এই সময় নাকোল বাজারের রতন মিষ্টান্ন ভাণ্ডারসহ ৪ টি বাড়ি ভাংচুর করে হামলাকারীরা। পরাজিত মেম্বার এস এম খালেকুজ্জামান রহমান স্বতন্ত্র প্রার্থী শাহাজাহান মিয়ার সমর্থক এবং বিজিত মেম্বার আওয়ামী লীগ প্রার্থী হুমায়নুর রশিদ মুহিতের সমর্থক।

পরাজিত মেম্বার এস এম খালেকুজ্জামান রহমান বলেন, নির্বাচনে জয়লাভ করার পর মেম্বার গোলাম মোস্তফার লোকজন নাকোল বাজারে আমাকে মারধর করে, আমি আত্মরক্ষার জন্য নাকোল পুলিশ ক্যাম্পে আশ্রয় নিই। পরে তার লোকজন বাজারের রতন মিষ্টান্ন ভাণ্ডার ভাংচুর এবং লুটপাট করে। এছাড়া সংঘবদ্ধ হয়ে বেশ কয়েকটি বাড়িতে আক্রমণ করে ভাংচুর করে।

রতন মিষ্টান্ন ভাণ্ডারের মালিক মিন্টু শিকদার বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে আমার দোকানে অতর্কিত হামলা করে। ক্যাশে থাকা ২০ হাজার টাকা নিয়ে যায়। ব্যাপক ভাংচুর এবং লুটপাট চালায় দোকানে। আমার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বিজিত মেম্বার গোলাম মোস্তফা বলেন, আমি এ সময় ঘটনাস্থলে ছিলাম না। এ বিষয়ে আমি কিছুই জানি না।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকদেব রায় বলেন, ঘটনাস্থল থেকে ৭ জনকে আটক করা হয়। পরে মুচলেকা দিয়ে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১