মোদির আগমনে মাগুরায় বিক্ষোভ

মাগুরানিউজ.কমঃ

বিশেষ প্রতিবেদক –

মাগুরায় ভারতের নয়াদিল্লিতে মসজিদে আগুন, মুসলমানদের ওপর সহিংস আক্রমণ, হত্যার প্রতিবাদে ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেন বাংলাদেশে না আসেন সেই দাবিতে বিক্ষোভ মিছিল বের করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখা।

অদ্য ৬ই মার্চ ২০২০ রোজ শুক্রবার বিকাল ৩ টা ইসলামী আন্দোলন বাংলাদেশ, মাগুরা জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল শহরের ঐতিহাসিক নোমানী ময়দান থেকে শুরু করে চৌরঙ্গী মোড় হয়ে ভাইনা মোড় হয়ে পুরা শহর প্রদক্ষিণ করে নোমানী ময়দানে সমাবেশ করে।

‘ভারতের দালালেরা হুঁশিয়ার সাবধান’-এ রকম বিভিন্ন স্লোগান দেয় বিক্ষোভকারীরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা কর্তৃক আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজকের এই বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখার সংগ্রামী সহ সভাপতি মাও নাজিরূল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন হাফেজ মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক ইসলামী আন্দোলন বাংলাদেশ মাগুরা জেলা শাখা।বক্তব্য রাখেন মোঃ আরাফাত হোসেন,সাধারণ সম্পাদক ইসলামী যুব আন্দোলন, মাগুরা জেলা শাখা।

মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন মেহরাব সভাপতি, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন, জেলা শাখা মাগুরা। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ। এসময় বক্তারা অবিলম্বে মোদির আমন্ত্রণ বাতিল করার জন্য সরকারের প্রতি বিশেষ ভাবে অনুরোধ করেন।

উক্ত সমাবেশে সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বংলাদেশ, মাগুরা জেলার সহ-সভাপতি, মাওলানা নাজিরুল ইসলাম বলেন ভারতের মুসলিম হত্যা বন্ধ করতে হবে। সেই সাথে মুজিববর্ষে নরেন্দ্র মোদির আগমন প্রত্যাহার করতে হবে।

এর আগে, বুধবার (৪ মার্চ) ঢাকায় একই দাবিতে বিক্ষোভ মিছিল করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। যার নেতৃত্ব দেন চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুহাম্মদ রেজাউল করীম।ঢাকার বিক্ষোভ মিছিল থেকে সারাদেশে ৬ মার্চ বিক্ষোভ মিছিল করার ঘোষণা করে দলটি।

October ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Sep    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

October ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Sep    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১