ভিপি নুরের দলে যোগ দিলেন মহম্মদপুরের উপজেলা ভাইস চেয়ারম্যান। Magura news

বিশেষ প্রতিবেদক (মহম্মদপুর)-

ভিপি নুরের নতুন রাজনৈতিক দল গণ অধিকার পরিষদ মাগুরা জেলা শাখায় যোগদান করেছেন মহম্মদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: বরকত আলী। সে উপজেলার বাবুখালী ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার সকালে এ তথ্য সাংবাতিকদের নিশ্চিত করেছেন তিনি।

এর আগে ২৭ ডিসেম্বর রাতে ঢাকার কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের সদস্য সচিব নুরুল হক নুরের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন তিনি। এসময় অন্যান্যদের মধ্যে যোগদান করেন, জেলা যুবদল নেতা এ্যাডভোকেট শিবলু, বিশিষ্ট ব্যবসায়ী শাহেদ জোয়ার্দার, মুহাম্মাদ রাসেল।

তারা গণ অধিকার পরিষদের সাথে আজীবন থাকার বিষয়ে অঙ্গীকার করেন। পরে মুখে মিষ্টি দিয়ে নতুনদের স্বাগত জানান দলটির সদস্য সচিব নুরুল হক নুর।

এ বিষয়ে জানতে চাইলে আক্ষেপ করে মহম্মদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: বরকত আলী বলেন, আমি একজন অবহেলিত ভাইস চেয়ারম্যান। কিন্তু দীর্ঘদিন আওয়ামী লীগের সাথে রাজনীতি করি। উপজেলা যুবলীগের জয়েন সেক্টেটরি ছিলাম। কিন্তু কেউ আমাকে দাম দেয় না। কেউ আমাকে গোনে না। কােন অনুষ্ঠানে আমাকে ডাকে নাই। সব কিছুতে আমাকে বঞ্চিত করে রেখেছে। আমার থেকে একজন ওয়ার্ড মেম্বরও ভাল পজেশনে ছিল। মনের কষ্টে আমি দল পরিবর্তন করেছি। দেশের মানুষের জন্য কথা বলতে যুব পরিষদে এসে দাড়িয়েছি।

তিনি আরও জানান, আমি গণ অধিকার পরিষদের সঙ্গেই আছি। তাদের চিন্তা পজিটিভ। দল ছোট হলেও জনসমর্থনে বড়।

মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল মান্নান জানান, প্রায় বিশ বছর আগে ভাইস চেয়ারম্যান বরকত আওয়ামী লীগে যোগদান করেছিল। তবে সে কোন রাজনৈতিক পদে নেই। এবং ভিপি নুরের দলে যোগদানের বিষয়ে আমি কিছু শুনি নাই।

গত ২৪ মার্চ ২০১৯ তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে মাগুরার মহম্মদপুর উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে মো. বরকত আলী (চশমা) ৩০ হাজার ৯৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১