আমিরাতে পুরস্কৃত মাগুরার সন্তান মফিজুর রহমান

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

সংযুক্ত আরব আমিরাতের পুলিশ বাহিনীতে দক্ষতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা প্রদান ও পুরস্কৃত করা হয়েছে মাগুরার কৃতি সন্তান মফিজুর রহমানকে। সম্প্রতি আবুধাবী আন্তর্জাতিক বিমান বন্দরে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে পুরস্কার প্রদান করা হয়। মফিজুর রহমানের বাড়ি মাগুরার বেঙ্গা বেরইল গ্রামে। পিতার নাম মোঃ মন্টু মোল্লা।

মফিজুর রহমান মাগুরা নিউজকে জানান, ২০০৭ সাল থেকে তিনি কাজের সুত্রে সংযুক্ত আরব আমিরাতে আছেন। সংযুক্ত আরব আমিরাতের পুলিশ বাহিনীতে সিভিলিয়ান পোষ্টে দক্ষতা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে দায়িত্ব করে আসছেন। সে ধারাবাহিকতায় আরব আমিরাতের পুলিশ বাহিনী কতৃপক্ষ তাকে দক্ষতা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করেছেন। ১২মে আবুধাবী আন্তর্জাতিক বিমানবন্দরে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আবুধাবী পুলিশের কর্নেল আলি সুলতান কিতবি ও লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লা জাবী তার হাতে পুরস্কার তুলে দেন।

তিনি সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে বলেন, মাগুরার সন্তান হিসেবে আমি গর্বিত। এভাবেই সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে চাই। প্রতিটি প্রবাসী বাংলাদেশীকে কাজের মাধ্যমে দেশের জন্য গৌরব আনার আবেদন জানিয়েছেন তিনি।

ছবি সৌজন্য- মফিজুর রহমান।
June ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

June ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০