শ্রীপুরে শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার টুপিপাড়া গ্রামে বুধবার দুপুরে শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মাগুরা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ও সাবেক এমপি মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও সাবেক সচিব নূর-উর-রহমান, আইএফআইআরসি’র এ্যাকটিং এইচওডি মিস্টার আলী আকগুল, ট্রেজারার এমএ সালাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আবদুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব ও সাবেক সচিব কাজী শফিকুল আযম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্য রানা আমির ওসমান।

এর আগে অতিথিবৃন্দ ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ও মহান মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু শ্রীমতি ইন্দিরা গান্ধীর নামে ১০ শয্যা বিশিষ্ট ‘শ্রীমতি ইন্দিরা গান্ধী রেড ক্রিসেন্ট মা ও শিশু হাসপাতাল’-এর ফলক উন্মোচন করেন ও গাছের চারা রোপণ করেন।

হাসপাতাল উদ্বোধন উপলক্ষে বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ ১৯ জন চিকিৎসক বিনামূল্যে ৫ শতাধিক রোগিকে চিকিৎসাসেবা প্রদান করেন। এ সময় রক্তের গ্রুপ নির্ণয় ও ওষুধ প্রদান করা হয়।

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: