শ্রীপুরে পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ আটক ৫

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে পৃথক অভিযানে ৫৩ বোতল ফেনসিডিল ও ২’শ ৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। সোমবার রাত ভর শ্রীপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা এসআই বাদশা বুলবুল ও সঙ্গীয় ফোর্স সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটে খামারপাড়া বাজার থেকে শ্রীপুর বাজারের দিকে আসার সময় ফারুক মোল্যার মোটরসাইকেল থামার জন্য সংকেত দেয়। আসামী মোটরসাইকেল না থামিয়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে ধাওয়া করে আসামীর দেহ তল্লাশি করে জিন্স প্যান্টের মধ্যে ডান কোমর থেকে ২’শ ৫০ গ্রাম গাঁজা উদ্ধার ও মোটরসাইকেল জব্দ করা হয়। আসামী ফারুক মোল্যা (৩৫) মাগুরার শ্রীপুর উপজেলার বারইপাড়া গ্রামের আবেদ আলী মোল্যার ছেলে। দ্বিতীয় অভিযানে শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মাগুরার আড়পাড়া থেকে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদকসহ ঢাকাগামী হানিফ পরিবহনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলার শ্রীপুর উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা নামক স্থানে রাত ১০ টা ২৫ মিনিটের দিকে গাড়িটির গতিরোধ করে। পরে আসামী কামরুল মোল্যাকে আটক পূর্বক ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী কামরুল মোল্যা (৪৩) মাগুরা জেলার শালিখা উপজেলার সাবলাট গ্রামের মৃত ইসমাইল মোল্যার ছেলে। শ্রীপুর থানার এসআই জাহিদুল ইসলাম, এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স তৃতীয় অভিযান পরিচালনা করেন। ঢাকা-খুলনা মহাসড়কের শ্রীপুর উপজেলার ওয়াপদা নামক স্থানে রাত সাড়ে ১২ টার দিকে রিংকি পরিবহনে তল্লাশি করে আসামী রফিকুল ইসলাকে আটক পূর্বক ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী রফিকুল ইসলাম (৩৪) জামালপুর সদর উপজেলার শেখপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, যশোর নিউমার্কেট থেকে ২ জন মাদক ব্যবসায়ী হানিফ পরিবহনে ঢাকার দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানার এসআই আশিক কুমার মালাকার ও সঙ্গীয় ফোর্স উপজেলার নাকোল ইউনিয়নের ওয়াপদা নামক স্থানে রাত ২ টা ১০ মিনিটের দিকে অভিযান পরিচালনা করেন। এ সময় হানিফ পরিবহনে তল্লাশি করে আসামী শাহিন আখন ও সাব্বির মাঝিকে আটক পূর্বক তাদের ১৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আসামী শাহিন আখন (৩১) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার কুমারভোগ গ্রামের খোকন আখনের ছেলে। এবং অপর আসামী সাব্বির মাঝি (২৬) ফরিদপুর জেলার কতোয়ালী থানার পূর্ব খাবাসপুর গ্রামের নুরুজ্জামান মাঝির ছেলে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাব্বারুল ইসলাম বলেন, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: