শ্রীপুরে বিশেষ অভিযানে দেড় শতাধিক মোটরসাইকেল আটক। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে আসন্ন ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষে মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। মাগুরা ট্রাফিক পুলিশের একটি বিশেষ টিম এ অভিযান পরিচালনা করছেন। চলমান অভিযানে এরই মধ্যে দেড় শতাধিক মোটরসাইকেল আটক করা হয়েছে। এছাড়া ড্রাইভিং লাইসেন্স ও হেলমেটের জন্য মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে দেওয়া হচ্ছে মামলা। নির্বাচনের ভোট গ্রহণের আগ পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে। তবে হঠাৎ এমন অভিযানে ভোগান্তিতে পড়ছে অনেকেই। ইতিপূর্বে শ্রীপুরে এমন অভিযান চোঁখে না পড়লেও এখন প্রতিদিনই এমন দৃশ্য চোখে পড়ছে।

ভোগান্তির শিকার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক গোলাম রসুল বলেন, উপজেলায় বিভিন্ন কাজে অধিকাংশ মানুষ গ্রাম থেকে আসে। অধিকাংশ মানুষের বাড়ি উপজেলা শহরের অদূরে হওয়ায় গাড়ির কাগজ, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট আনে না। আমার গাড়ির সকল কাগজ পত্র বাসায় থাকায় সকল কাগজের ফটোকপি দেখানোর পরেও আমার গাড়িটি আটক করা হয়েছে।

এ বিষয়ে মাগুরা জেলা ট্রাফিকের সাব-ইনপেক্টর মোঃ ইখতিয়ার হোসেন বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টির লক্ষে পুলিশ সুপারের নির্দেশে এ অভিযান পরিচালিত হচ্ছে। এরই মধ্যে দেড় শতাধিক মোটরসাইকেল আটক করা হয়েছে। এর আগেও নির্বাচনকে সামনে রেখে ৩টি উপজেলায় অভিযান পরিচালিত হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: