শ্রীপুরে কৃষি, মৎস্য ওপ্রাণী সম্পদের সেবা বিষয়ক গণনশুনানি অনুষ্ঠিত। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে অংশ গ্রহন মূলক শাসনব্যবস্থা শক্তিশালীকরণের মাধ্যমে সরকারি সেবাসমূহের দায়বদ্ধতা রেসপন্স প্রকল্পের আওতায় সরকারি কৃষি, মৎস্য ও প্রাণীসম্পদ সেবা বিষয়ক গণ শুনানি অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে স্থানীয় কৃষি অফিস চত্বরে অনুষ্ঠিত গণশুনানিতে সভাপতিত্ব করেন লোকমোর্চার শ্রীপুর উপজেলা শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা সালমা জাহান নীপা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোঃ হুসাইন রাসেল, লোক মোর্চার শ্রীপুর উপজেলার সাধারণ সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও রেসপন্স প্রকল্পের সমন্নয়কারী মোঃ ওসমান গণি, রেসপন্স প্রকল্পের মনিটরিং অফিসার মোঃ ইমদাদুল হক।

লোকমোর্চা ও ওয়েভ ফাউন্ডেশনের যৌথ আয়োজনে রেসপন্স প্রকল্পের প্রজেক্ট অফিসার আরিফুল ইসলামের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জীব বৈচিত্র্য ও বন্যপ্রাণী সংরক্ষণ কমিটির সভাপতি সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, প্রজেক্ট অফিসার সহেবা খাতুন, মোকমোর্চার সব্দালপুর ইউনিয়নেন সভাপতি মোল্লা মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক মোল্লা ফয়জুর রহমান লাবু, লোকমোর্চার শ্রীকোল ইউনিয়নের সাধারণ সম্পাদক মোল্লা হবিবুর রহমানসহ আরো অনেকে।

মানুষের জন্য ফাউন্ডেশন ও ইউকে এইডের সহযোগিতায় গণশুনানিতে শ্রীপুর উপজেলার ৮ ইউনিয়ন লোকমোর্চার সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলার বিভিন্ন এলাকার প্রান্তিক কৃষকগণ উপস্থিত ছিলেন।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: