শালিখায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কাজী হামিদের দাফন। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক- 


শালিখা উপজেলার হরিশপুর গ্রামের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা কাজী আঃ হামিদের(৭৬) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ মঙ্গলবার (৪ জানুয়ারী) বিকাল  ৫টার দিকে হরিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বীর মুক্তিযোদ্ধা কাজী আঃ হামিদকে গার্ড অব অনার দেওয়া হয়।

শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল-হাসান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ কামাল হোসেন তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাসের নেতৃত্ব পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।

এইসময় আরো উপস্থিত ছিলেন  উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর মাষ্টারসহ বীর মুক্তিযোদ্ধা ও শতখালী ইউনিয়নের বিভিন্ন গ্রামের সব শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। জানাযা শোষে হরিশপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
মঙ্গলবার ভোর ৬ টায় বীর মুক্তযোদ্ধা কাজী আঃ হামিদ শালিখা উপজেলার হরিশপুর গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।  তার পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি অনেকদিন যাবত কিডনি রোগে ভুগছিলেন, তার চিকিৎসা দেশে ও কয়েকবার পার্শ্ববর্তীদেশ ভারতে নিয়ে চিকিৎসা করানো হয়েছে।
তিনি স্ত্রী ও চার সন্তান রেখে গেছেন (২ছেলে ও ২ মেয়ে)। তার ২ টি ছেলে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত আছেন।
বীর মুক্তযোদ্ধা কাজী আব্দুল হামিদের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন তার আত্তীয় স্বজন ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১