শালিখায় অসহায়ের বাড়িতে ঈদ উপহার নিয়ে হাজির হলেন এসপি

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক-

শালিখায় অসহায় ও হত-দরিদ্র মিরা খাতুনের বাবার বাড়িতে আজ সকাল ১১ টায় তার পরিবারের সদস্যদের জন্য ঈদ উপহার নিয়ে হাজির হলেন মাগুরা জেলার মানবিক পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (শালিখা সার্কেল) মোঃ হাফিজুর রহমান, শালিখা থানা অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম, শালিখা থানার উপ-পরিদর্শক রাকিবুল ইসলাম, দেবব্রত সরদার, রেজাউল ইসলাম, হিমাদ্রি বিশ্বাস, শালিখা থানা পুলিশের বিভিন্ন অফিসার ও সদস্য বৃন্দ, শালিখা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহীদুজ্জামান চাঁদ, সম্পাদক মাসুম বিল্লাহ, সহ সভাপতি সাইফুল ইসলাম সহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।

উল্লেখ্য স্থানীয় সূত্রে গেছে গত সোমবার পারিবারিক আর্থিক অনটনের কারণে নিজ সন্তানদের আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নতুন জামা-কাপড় কিনে দিতে না পারায় বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন মিরা (৩০) খাতুন। পরে আহত অবস্থায় শালিখা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শালিখা থানা পুলিশের সহযোগিতায় শালিখা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের মাধ্যমে চিকিৎসা প্রদান করা হয়। মিরা খাতুন শালিখা উপজেলার শতখালী ইউনিয়নের কাদিড়পাড়া গ্রামের নুর ইসলামের স্ত্রী ও উপজেলার আড়পাড়া ইউনিয়নের আটিরভিটা গ্রামের ওহাব মোল্লার মেয়ে।

৩টি মেয়ে, ১ টি ছেলেসহ  পরিবারের মোট সদস্য ৬ জন।  বিষয়টি মাগুরা জেলার মান্যবর পুলিশ সুপার জহিরুল ইসলামের দৃষ্টিগোচর হলে তিনি অসহায় পরিবারের মুখে হাসি ফোটাতে জন্য ফুলের তোড়া ও ঈদ উপহার নিয়ে ছুটে যান তার বাড়িতে। বিষয়টি দেখে স্থানীয় বিভিন্ন লোকজন পুলিশ সুপারের ভূয়সী প্রশংসা করেন। এ সময় পুলিশ সুপার জহিরুল ইসলাম বলেন মানুষ মানুষের জন্য ঈদের আনন্দ সবার জন্য আসন্ন ঈদুল ফিতরে মীরার পরিবারে মুখে হাসি ফোটাতে আমার এই সামান্য প্রচেষ্টা পাশাপাশি তিনি অসহায় এই পরিবারকে আর্থিক সহায়তা করতে সমাজের বিভিন্ন বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: