শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণের অভিযোগ। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক- 
শালিখায় উপজেলা সদর  আড়পাড়া মহিলা কলেজের একাদশ এবং দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে উল্লেখ আছে শনিবার সকাল ৯  টায় আড়পাড়া মহিলা কলেজের শিক্ষার্থীরা ইউসিসি কোচিং সেন্টার মাগুরা শাখার আয়োজনে আড়পাড়া ডিগ্রী কলেজর একটি কক্ষে অরিয়েন্টেশন ক্লাসে অংশ নিতে গেলে আড়পাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান মহিলা কলেজের শিক্ষার্থীদের এবং তাদের মা-বাবাদের অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। এ ব্যাপারে মহিলা কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর দুই শতাধিক শিক্ষার্থী  রোববার এ বিষয়ে বিচার দাবিতে শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি তারা আসন্ন এইচএসসি পরীক্ষায় অংশ নিতে আড়পাড়া-ডিগ্রি কলেজে যাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ করছে।
 এব্যাপারে আড়পাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান বলেন, আমার কলেজে ইউসিসি কোচিং এর কতিপয় শিক্ষক বিনা অনুমতিতে আমার কলেজের স্বাস্থ্য বিধি না মেনে একটি শ্রেণিকক্ষে একাধিক শিক্ষার্থী জড়ো করায় আমি তাদের প্রোগ্রামটি বন্ধ করে দেই। তিনি আরো বলেন সেখানে আমার কলেজের শিক্ষার্থী শুধু ছিল অন্য কলেজের শিক্ষার্থী ছিল কি না আমার জানা নেই।
ইউসিসি কোচিং এর প্রধান শাখা ঢাকা এর হেড অব মার্কেটিং মিরাজ হোসেন বলেন, আমি এবং আমাদের মাগুরা শাখার ব্যবস্থাপক মামুন ও কয়েকজন স্টাফরা আড়পাড়া ডিগ্রী কলেজ ও আড়পাড়া মহিলা কলেজের অধ্যক্ষের সাথে কথা বলে আড়পাড়া ডিগ্রি কলেজের একটি কক্ষে বিশ্ববিদ্যালয়ে পড়ার উপকারিতা বিষয়ক একটি উদ্বুদ্ধকরণ সেমিনারের আয়োজন করি পরে আড়পাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমানের নির্দেশে অনুষ্ঠানটি মাঝপথে সমাপ্তি ঘোষণা করি।
 এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল হাসান বলেন এ ব্যাপারে একটা অভিযোগ পাওয়া গেছে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
December ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১