মাগুরায় ৯ ডাকাত গ্রেফতার, ১৮টি গরু ও ট্রাক জব্দ

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

আন্তঃজেলা গরু ডাকাতদলের ৭ সদস্যকে শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে মাগুরা সদর থানা পুলিশ। একই সাথে ডাকাতি হওয়া ১৮টি গরু এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাতে মাগুরা সদর উপজেলার আঙ্গারদাহ গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় গ্রামবাসী ও পুলিশের একাধিক টিম যৌথভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় ডাকাতিতে ব্যবহৃত একটি ট্রাক (কুষ্টিয়া-ট-১১-২৮২১), ১টি রামদা, ১টি টর্চ লাইট, ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ ছাড়া ডাকাতদের দেয়া স্বীকারোক্তির সূত্র ধরে ডাকাতি হওয়া ১৪টি গরু কুষ্টিয়া ভেড়ামারার ট্রাক মালিক শিশিরের বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। অন্যদিকে শ্রীপুর থানা পুলিশ শুক্রবার রাতে আবুল শেখ (২৪) ও জাহিদ হোসেন (৩৫) নামের ২ গরু ডাকাতকে গ্রেফতা করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী উদ্ধার হয়েছে আরো ৪টি গরু।

মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান আজ শনিবার সকালে মাগুরা সদর থানা চত্বরে কমিউনিটি পুলিশ মিলনায়তনে এসব ডাকাতদের হাজির করে এ বিষয়ে প্রেস ব্রিফিং দেন। এ সময় তিনি জানান, এসব সংঘবদ্ধ ডাকাতির সঙ্গে কুষ্টিয়ার ভেড়ামারার আলাল ব্যাপারী নামে এক ডাকাত সর্দারের জড়িত থাকা তথ্য পাওয়া গেছে। তার নেতৃত্বে এসব ডাকাতি সংঘটিত হয়। পুলিশ তাকে খুঁজছে। এ ছাড়া যে ট্রাক মালিক এই ডাকাতি কাজে ট্রাক ভাড়া দেয় সেই শিশিরকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

প্রসঙ্গত, গত এক সপ্তাহে মাগুরা পৌর এলাকার লক্ষিকান্দর রুহাত ডেইরি ফার্মের ৭টি গরু ডাকাতিসহ সদর, শ্রীপুর ও শালিখা উপজেলার বিভিন্ন গ্রামে অন্তত ২০টি গরু চুরি ও ডাকাতির ঘটনা ঘটে। উদ্ধারকৃত গরুর মধ্যে তাদের গরু রয়েছে বলে ভুক্তভোগীরা জানান।

 

 

April ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

April ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Mar    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০