বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড পেলেন মাগুরার সজল কুমার সরকার। Magura news

নিউজ ডেস্ক-

বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড-২০২১ সম্মাননা স্মারক লাভ করেছে মাগুরার সজল কুমারসরকার।ব্যাক্তি পর্যায়ে-ক্যাটাগরিতে জেলা পর্যায়ে বিজয়ী সজল কুমার সরকার কে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
অনলাইন মার্কেটপ্লেস ফাইভার ,অ্যাফিলিয়েট মার্কেটিং ও আপওয়ার্কে কাজ করে তিনি নিজের পায়ে দাঁড়িয়ে আরও তরুণের কর্মসংস্থান সৃষ্টি করেছে যা সত্যিই প্রশংসনীয়। অদম্য লড়াকু সজল কুমার সরকার এখন সফল ফ্রিল্যান্সার।তিনি জানান এই অর্জন আমার শিক্ষাগুরু যার হাত ধরে এই পথে পর্দাপন করেছি নাজমুল ইসলাম ভাই এর প্রতি উৎসর্গ করলাম।
গতকাল রাজধানীর আগারগাঁওয়ের বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মাল্টিপারপাস অডিটোরিয়ামে বিজয়ী সজল কুমার সরকারের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেন বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান । বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর উদ্যোগে অনুষ্ঠিত হলো ৭ম’বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১। বাংলাদেশ ফিল্ম আর্কাইভ মাল্টিপারপাস অডিটোরিয়ামে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ৭ম বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড এর পুরষ্কার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১-এর উপদেষ্টা ও বেসিস এর জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারহানা এ রহমান এবং বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১ এর প্রধান বিচারক ও বেসিসের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রাওলি, ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক আরফান আলী, ব্যাংক এশিয়ার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জিয়া আরফিন, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সৈয়দ মোহাম্মদ কামাল এবং বেসিস সহ-সভাপতি (প্রশাসন) শোয়েব আহমেদ মাসুদ।
এবার বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১ এর কার্যক্রম ২৭ অক্টোবর ২০২১ থেকে নিবন্ধনের মাধ্যমে শুরু হয় এবং ১৮ই নভেম্বর পর্যন্ত অব্যাহত থাকে। এ সময়ে চৌদ্দ শতাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠান বেসিস আউটসোর্সিং অ্যাওয়ার্ড ২০২১’ এর নিবন্ধন করেন। এর মধ্যে থেকে অভিজ্ঞ বিচারকমণ্ডলীর মাধ্যমে ধাপে ধাপে যাচাই বাছাই করে, প্রতিষ্ঠান পর্যায় ও ব্যক্তি পর্যায়, এ দুটি ভাগে, ৭ ক্যাটাগরিতে মোট ৯৯টি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। প্রতিষ্ঠান পর্যায়ে ২০ টি এবং ব্যক্তি পর্যায়ে ৭৯টি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। প্রতিষ্ঠান পর্যায়ে, আউটসোর্সিং প্রতিষ্ঠান বিভাগে ৫টি, স্টার্টআপ বিভাগে ৫টি এবং এক্সপোর্ট এক্সিলেন্স বিভাগে ১০টি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আর ব্যাক্তি পর্যায়ে ৬৩ জেলায় ৬৩ জনকে, ব্যক্তি নারী বিভাগে ৫ জনকে, জাতীয় শীর্ষ ১০ জন আউটসোর্সারকে এবং বিশেষভাবে সক্ষম ১ জনকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
May ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

May ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: