ইউপি নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ, এর বাইরে ভাবার সুযোগ নেই – পুলিশ সুপার, মাগুরা। Magura news

মহসিন মোল্যা. বিশেষ প্রতিবেদক-

পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন শ্রীপুরের নির্বাচন হবে একটি মডেল নির্বাচন। ইউপি নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ, এর বাইরে ভাবার সুযোগ নেই। পেশি শক্তি নয়, মানুষকে ভালোবেসে ভোট নিন। কোন প্রকার নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে নির্বাচনী আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। সোমবার শ্রীপুর থানা চত্বরে আয়োজিত ‘ওপেন হাউজ ডে’র আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলোচনা সভায় থানা অফিসার ইনচার্জ সুকদেব রায়ের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, সহ-সভাপতি ও সদর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, নাকোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহজাহান মিয়া, শ্রীকোল ইউনিয়নের সাবেক ও স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী কুতুবুল্লাহ হোসেন মিয়া কুটি, কাদিরপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক আয়ুব হোসেন খান, আমলসার ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সেবানন্দ বিশ্বাসসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শ্রীপুর থানার ওসি (তদন্ত) বোরহান উদ্দিন আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার ৮টি ইউনিয়নের চেয়াম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদপ্রার্থীগণ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ৮টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: