পাবলিক সার্ভিস ডে ও তথ্য বাতায়নের উদ্ধোধন অনুষ্ঠিত

“টেকসই উন্নয়ন ও জনকল্যাণে দরকার, উদ্ভাবনী সরকার”

140623-Magura_service_dayমাগুরানিউজ.কম: “টেকসই উন্নয়ন ও জনকল্যাণে দরকার, উদ্ভাবনী সরকার” প্রতিপাদ্যা বিষয়কে সামনে রেখে সোমবার সকালে মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দেশব্যাপী জাতীয় তথ্য বাতায়নের শুভ উদ্ধোধন এবং পাবলিক সার্ভিসডে পালিত হল।

বেলা ১২টায় জেলা প্রশাসক মিলনায়তনে এ অনুষ্ঠানে সভাপত্বি করেন জেলা প্রশাসক মাসুদ আহমেদ। অনুষ্ঠানে অন্যদেও মধ্রে স্থানীয় সরকারের উপসচিব অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: রাহাত আনোয়ার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মলয় ভৌমিক, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) একেএম তারেক, সহকারী পুলিশ সুপার সুর্দশন কুমার রায়, এনডিসি নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার মোহাম্মদউল্লাহ ও সহকারী কমিশনার নাসরিন বানুসহ সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও স্কুল কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাগুরা জেলায় সরকারী সম্পাদিত ও চলমান বিভিন্ন কর্মসুচীর সচিত্র প্রতিবেদন উপস্থাপন করা হয়। এছাড়া বেলা ১২টা ৩০ মিনিটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশ ব্যাপী জাতীয় তথ্য বাতায়ন এর শুভ উদ্ধোধন অনুষ্ঠানটি বড় পর্দায় ঢাকা থেকে সরাসরি প্রর্দশন করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: