আজকের পত্রিকাtitle_li=শ্রীপুর মাগুরায় নিখোঁজ আ’লীগ নেতার মরদেহ নদী থেকে উদ্ধার

মাগুরায় নিখোঁজ আ’লীগ নেতার মরদেহ নদী থেকে উদ্ধার

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

মাগুরায় নিখোঁজ আওয়ামী লীগ নেতার মরদেহ নদী থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার (৭ আগস্ট) সকালে কুমার নদী থেকে তার মরদেহ উদ্ধার করে খুলনার ডুবুরিরা।

জানা যায়, মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীকোল ইউনিয়ন আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সভাপতি আমিরুল শেখ (৫০) শ্রীকোল বাজারে চায়ের দোকানে বসে ছিলেন। বিকেল ৬টার দিকে সেখানে পুলিশের একটি টিম উপস্থিত হলে আমিরুল দৌড়ে কুমার নদীতে ঝাঁপ দেন। পরে তিনি ডুবে যান। বাজারে উপস্থিত লোকজন ও দমকল কর্মীরা নদীতে নেমে তার সন্ধান পাননি। পরে বুধবার (৭ আগস্ট) সকাল ৯টা ৩০মিনিটের দিকে কুমার নদী থেকে তার মরদেহ উদ্ধার করে খুলনা থেকে আসা ডুবুরিরা।

শ্রীপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, আমিরুলের বিরুদ্ধে পুলিশের ওপর হামলাসহ শ্রীপুর থানায় একাধিক মামলা রয়েছে।  মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশের হাত থেকে রক্ষা পেতে কুমার নদীতে ঝাঁপ দেন আমিরুল। পরে স্থানীয় লোকজন ও দমকল বাহিনীর কর্মীরা দীর্ঘ সময় খোঁজাখুজি করলেও তার সন্ধান মেলেনি। পরে বুধবার (৭ আগস্ট) সকাল ৯টা ৩০মিনিটের দিকে কুমার নদী থেকে তার মরদেহ উদ্ধার করে খুলনা থেকে আসা ডুবুরিরা।

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

আগস্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জুলা    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

রাজনীতি

অর্থনীতি