শ্রীপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের অনুষ্ঠানিক উদ্বোধন। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

“দূর্ঘটনা-দূর্যোগ হ্রাস করি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” – এই স্লোগানে শ্রীপুরে আজ সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে স্টেশন চত্ত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শরীফ আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শ্যামানন্দ কুন্ডু।

No description available.

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার কাজী সোহাগের সঞ্চালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মসিয়ার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস প্রমুখ।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শরীফ আমিনুল ইসলাম জানান, ১৫ নভেম্বর থেকে ১৭ নভেম্বর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে, উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সমন্বয় করে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন। ফায়ার সার্ভিস আঙ্গিনা ও ভবন রঙিন পতাকা, ব্যানার, ফেস্টুন ইত্যাদি দ্বারা সজ্জিত করণ। জাতীয়, আঞ্চলিক পত্রিকায় ওয়েবসাইটে বিজ্ঞাপন, ছবি, সংবাদ ও ভিডিও প্রচার। জাতীয়, আঞ্চলিক টেলিভিশনে, ডিশ লাইনে স্ক্রল প্রচার, ফেসবুকে বুস্টিং। সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তথ্য অধিদপ্তরের সহযোগিতায় গুরুত্বপূর্ণ এলাকায় মাইকিং করে স্লোগান প্রচারন এবং লিফলেট বিরতণ। স্কুল-কলেজ, হাট-বাজার, শিল্প প্রতিষ্ঠান, বিপনিবিতান, বস্তি, শপিংমল ইত্যাদি জনবহুল স্থানে গণসংযোগ, মহড়া প্রদর্শন ও লিফলেট বিরতণ। সকল স্টেশন পর্যায়ে গাড়ি-পাম্প, অগ্নি নির্বাপক ও উদ্ধার সরঞ্জামাদির প্রদর্শন ও সমাপনী সাংস্কৃতিক অনুষ্ঠান।

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: