শ্রীপুরে কিশোরীদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য সু-রক্ষা উপকরণ বিতরণ। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

“উন্নত পল্লী উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয়টিকে সামনে নিয়ে গতকাল শনিবার দুপুরে মাগুরার শ্রীপুর উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডে উদ্যোগে দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্প-২য় পর্যায় প্রকল্পের আওতায় আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির শতাধীক কিশোরীকে স্বাস্থ্য সু-রক্ষা বয়ঃসন্ধিকাল বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণ শেষে বিনামূল্যে স্যানেটারী ন্যাপকিন ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে ।

আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্লা ফয়জুর রহমান লাভুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভূমি) শ্যামা নন্দ কুন্ডু, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ইসরাইল হোসেন, সহকারি পল্লী উন্নয়ন অফিসার আসাদুল শেখ ও পিআইও অফিসের উপ-সহকারি প্রকৌশলী অমিতাভ সরকার।

স্বাস্থ্য সু-রক্ষা বয়ঃসন্ধিকাল বিষয়ক সচেতনতামূলক প্রশিক্ষণটি পরিচালনা করেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডাঃ এজাজ আহম্মেদ রোচি ।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: