শ্রীপুরে ঈদের বিশেষ বরাদ্দের চাল কম দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার গয়েশপুর ইউনিয়নের ৯ নং চর জোকা ওয়ার্ডের ঈদের বিশেষ বরাদ্দের চাল কম দেওয়াকে কেন্দ্র করে বুধবার দুপুরে সাবেক ও বর্তমান ইউপি সদস্যের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে শুকুর মন্ডল (৪৫), নূর মোহম্মদ মন্ডল (২২) এবং আলামিন শেখ (২২) নামে তিন ব্যক্তি আহত হয়েছে। আহত শুকুর মন্ডল ও নূর মোহম্মদ মন্ডল বর্তমানে ২৫০ শয্যা মাগুরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত শুকুর ও নূর মোহম্মদ সাহেব আলীর সমর্থক ও আহত আলামিন বর্তমান ইউপি সদস্য করিম শেখের ছেলে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক ইউপি সদস্য সাহেব আলীকে পরাজিত করে করিম শেখ ইউপি সদস্য নির্বাচিত হয়। গয়েশপুর ইউনিয়ন পরিষদে বুধবার সকাল থেকে ঈদের বিশেষ বরাদ্দের চাল দেওয়া শুরু হয়। এ সময় সাবেক ইউপি সদস্য সাহেব আলী ও বর্তমান ইউপি সদস্য করিম শেখের সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডার ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে ট্যাগ অফিসার অমিতাভ সরকার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে বিষয়টি সমাধান করেন। বর্তমানে বাগবাড়ীয়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য সাহেব আলী বলেন, ১০ কেজি করে চাল দেওয়ার কথা থাকলেও মেম্বারের লোকজন তাদের লোকজনকে সঠিক পরিমান চাল দিলেও আমার লোকজনের চাল কম দেয়। এতে প্রতিবাদ করলে মেম্বারের লোকজন আমার লোকজনের উপর হামলা করে। পরে বাজার থেকে বাড়ি যাওয়ার পথে আমার দুই সমর্থকের উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্বক আহত করে। এমনকি মেম্বারের লোকজন এখনো আমানর হুমকি দিচ্ছে।

বর্তমান ইউপি সদস্য করিম শেখ অভিযোগ অস্বীকার করে বলেন, ইউনিয়ন পরিষদে চাল দেওয়ার সময় কোন অনিয়ম হয়নি। বরং কোন কারণ ছাড়াই আমার ছেলে আলামিনের উপর সাাবেক মেম্বার সাহেব আলীর লোকজন অতর্কিত হামলা করে। সকালে দুগ্রুপের থাকায় ডেকে মারামারি না করার শর্তে মুচলেকা দিয়ে আসছি।

এ বিষয়ে গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম মোল্লা বলেন, আমি ঘটনার সময় ইউনিয়ন পরিষদে উপস্থিত ছিলাম। পরে দু-পক্ষের মধ্যে সমঝোতা করে দিয়েছি। বিষয়টি সমাধানের জন্য সকালে শ্রীপুর থানাতে দু-পক্ষের লোকজনকে ডেকে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় বলেন, এ ঘটনায় কোন মামলা হয়নি। দু-গ্রুপের সাথে কথা হয়েছে। মারামারি না করার শর্তে উভয় গ্রুপ মুচলেকা দিয়েছে।

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

July ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jun    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
%d bloggers like this: