শ্রীপুরের চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার চরমহেশপুর  মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৪০১জন ভোটারের মধ্যে ৩৪৮ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। এর মধ্যে ৩ টি ভোট বাতিল বলে গণ্য হলে বৈধ ভোট সংখ্যা ৩৪৫ টি।

No description available.

ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও শ্রীপুর উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলতান আলী।

নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে মোঃ ইউনুচ১৬৫ ভোট পেয়ে প্রথম, সুজাত মোল্য ১৫৭ পেয়ে দ্বিতীয়, নিশীত কুমার ১৫২ ভোট ভোট পেয়ে তৃতীয় ও সাইদুর রহমান ১৩৭ বোট পেয়ে চতুর্থ হয়েছে। এছাড়া সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে রুপালি সরকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে।

No description available.

নির্বাচন কালিন সময়ে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি শ্যামানন্দ কুন্ডু ও শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকদেব রায় নির্বাচনী এলাকা পরিদর্শন করেন। এ সময় শ্রীপুর থানার এস আই আযম সঙ্গীয় ফোর্সসহ নির্বাচনে আইন- শৃঙ্খলা পরিস্হিতি নিয়ন্ত্রনের দায়িত্ব পালন করেন।

চরমহেশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কুমার মন্ডল বলেন, সাধারণ অভিভাবক পরিচালনা পর্ষদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। আমি আশা করি নব-নির্বাচিত সদস্যবৃন্দ প্রতিষ্ঠানের উন্নয়নে আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন।

No description available.

নির্বাচনের প্রিজাইডিং অফিসার সুলতান আলী বলেন, আমি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে প্রিজাইডিং অফিসার দায়িত্ব পালন করি। এ নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও ভাবে সম্পন্ন হয়েছে। আশা করি যারা এই নির্বাচনে জয়ী হয়েছেন তারা এই ফলাফল টি মেনে নেবে। এসময় পুলিশ প্রশাসন, সাংবাদিক এবং নির্বাচনী প্রার্থী,অভিভাবকবৃন্দ এজেন্ট আমাকে সার্বিক সহযোগিতা করেছেন এজন্য সবাইকে ধন্যবাদ।

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: