শ্রীপুর ৮ নং নাকোল ইউনিয়ন ও নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার ৮ নং নাকোল ইউনিয়ন ও নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ। সেই সাথে সাংগঠনিক কার্যক্রমকে ত্বরান্বিত করতে পদ প্রত্যাশীদের আগামী ৩ কার্যদিবসের মধ্যে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার আহ্বান জানানো হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম সরদার ও দপ্তর সম্পাদক সাগর হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় শ্রীপুর উপজেলার ৮ নং নাকোল ইউনিয়ন ও নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। এবং এই ইউনিয়ন শাখার নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী ৩ কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত দেওয়ার আহ্বান করা হলো।

উপজেলা ছাত্রলীগ সভাপতি সাজ্জাদ হোসেন বলেন, আগের কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় ছাত্রলীগের বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সংগঠনের গতিশীলতা রক্ষায় এবং আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে তথা আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা রাখবে এমন শিক্ষিত, ত্যাগী, দক্ষ ও আওয়ামী পরিবারের হাতেই ইউনিয়ন ছাত্রলীগের কমিটির দায়িত্ব দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম সরদার বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ৮ নং নাকোল ইউনিয়ন ও নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজ ছাত্রলীগের কমিটি করা জরুরী। তাই মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

May ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

May ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Apr    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: