আলোর দীপ্তিতে ধুয়ে গেলো অন্ধকার  | Magura News

মাগুরানিউজ.কম: বিশেষ প্রতিবেদকঃ 

আলোর দীপ্তিতে ধুয়ে গেলো অন্ধকার। ঘরে প্রদীপ জ্বেলে আয়োজন করা হয় দীপাবলি উৎসবের। অন্ধকার বিনাশের প্রত্যাশায় সনাতন ধর্মাবলম্বীরা সন্ধায় ঘরে ও মন্দিরে প্রদীপ প্রজ্বলন করেন। এ প্রদীপের আলো যতদূর পর্যন্ত যায়, ততদূর পর্যন্ত কোন অশুভ শক্তি আসতে পারে না। সন্ধাকে আলোয় উজ্জ্বল করে তুলতে প্রদীপ-মোমের আলোয় সেজেছিলো গোটা শহর। এ চিত্র আজ সন্ধায় মাগুরা শহরের।

হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রীশ্রী শ্যামাপূজা (কালীপূজা) ও শুভ দীপাবলি উৎসব আজ। শক্তিরূপিনী শ্যামা মায়ের পূজার্চনা করছেন হিন্দু ধর্মাবলম্বীরা। একই সঙ্গে আজ সন্ধ্যায় ঘরে ঘরে প্রদীপ জ্বালানোর মধ্য দিয়ে উদযাপিত হলো শুভ দীপাবলি উৎসব। এ উৎসব অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির বিজয় ঘোষণা করে।

শ্যামাপূজা ও আলোর উৎসব শুভ দীপাবলি উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন মাগুরা নিউজ সম্পাদক এ্যাড. রাজীব মিত্র জয়। তিনি বলেন, মঙ্গল আলোর উৎসব দীপাবলী সবার পরিবারে সুখ ও শান্তি বয়ে নিয়ে আসুক। আলোর দীপ্তিতে ধুয়ে মুছে যাক সব অন্ধকার। দীপ্তিময় হয়ে উঠুক আমাদের সকলের জীবন। আলোর এই উৎসব আলোকিত হোক সকলের জীবন। পৃথিবীর সব অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয় হোক। সবাইকে শ্যামাপূজা ও আলোর উৎসব শুভ দীপাবলির শুভেচ্ছা।

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: