মাগুরায় ৫ দফা দাবিতে মেডিকেল প্রতিনিধিদের মানববন্ধন

মাগুরানিউজ.কম: বিশেষ প্রতিবেদকঃ 

মেডিকেল প্রতিনিধিদের চাকুরীর সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবীতে মানববন্ধন করেছে মাগুরা জেলা ফারিয়া (ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন)। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে মাগুরা জেলা ফারিয়া শনিবার সকালে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের সামনে এ মানববন্ধনের আয়োজন করে।

সরকারের প্রতি ৫ দফা দাবির মধ্যে রয়েছে- মেডিকেল প্রতিনিধিদের নির্দিষ্ট কর্মঘন্টা, সরকারি নতুন বেতন স্কেল অনুসারে ৭ম গ্রেড বেতন স্কেল নির্ধারন করা, প্রতিটি কোম্পানীতে প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচুইটি চালু করা, সকল সরকারি ছূটিসহ সাপ্তাহিক ছুটি প্রদান করা, প্রত্যেক কোম্পানীর বোনাস ও উৎসব ভাতা দেয়ার নিয়ম চালু করাসহ যখন তখন চাকুরী হতে ছাটাই করা যাবে না নিয়ম রেখে চাকুরীর নিশ্চয়তার নীতিমালা করা।

মাগুরা ফারিয়ার সাধারন সম্পাদক আবুল হোসেন মিলন বলেন, আমরা সরকারের কাছে আমাদের এই ৫টি দাবী নিয়ে একটি নীতিমালা চাইছি। লক্ষ লক্ষ শিক্ষিত ছেলে এই পেশায় সংযুক্ত। এর সাথে রয়েছে পরিবারগুলোর বেঁচে থাকা। সরকার সদয়ভাবে এই দাবীগুলোকে নীতিমালার আওতায় নিয়ে এলে ঔষুধ কোম্পানীগুলো তা মেনে চলতে বাধ্য থাকবে। সে লক্ষ্যেই আমরা কেন্দ্রীয় ফারিয়ার সাথে মাগুরাতে আজ মানববন্ধনের আয়োজন করেছি।

– ছবিতে শ্রীপুর উপজেলায় ফারিয়া (ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এ্যাসোসিয়েশন) এর মানববন্ধন।
November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
%d bloggers like this: