নিত্য ইভটিজিং- প্রতিবাদ করায় ইমাম হাসপাতালে

মাগুরানিউজ.কমঃ

বিশেষ প্রতিবেদক-

মাদরাসা ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় মসজিদের ইমামসহ দুজনকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মাগুরা সদরের ইছাখাদা এলাকায়।

বুধবার বিকেলে ইছাখাদা মাদরাসা থেকে তিন ছাত্রী বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার বাদি আমিনুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করেন।

আমিনুল ইসলাম জানান, বুধবার বিকেলে ইছাখাদা দরগাহ মাদরাসা থেকে ক্লাস শেষে বাড়ি ফিরছিল পার্শ্ববর্তী ডেফুলিয়া গ্রামের তিন ছাত্রী। এ সময় ওই গ্রামের আকুল মোল্যার বখাটে ছেলে রিয়াজ মোল্যা ও নজরুল ইসলামের ছেলে জব্বার ওই ছাত্রীদের উত্যক্ত করে। এ সময় ইছাখাদা খন্দকার পাড়া জামে মসজিদের ইমাম ইরাজউদ্দিন ওই যুবকদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে রিয়াজ ও জব্বার ইমাম ইরাজউদ্দিনকে মারপিট শুরু করেন। এ সময় আমিনুল সেখানে গিয়ে বাধা দিলে তাকেও মারপিট করে উত্যক্তকারীরা। আহত অবস্থায় এলাকাবাসী তাদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। এর পর বৃহস্পতিবার আমিনুল বাদি হয়ে ওই যুবকদের বিরুদ্ধে মামলা করেন।

ওই যুবকেরা নাকি প্রায়ই মাদরাসা ফেরত মেয়েদের রাস্তাঘাটে উত্যক্ত করে বলেও জানান তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় রিয়াজ ও জব্বারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তারা পালাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

February ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jan    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

February ২০২০
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jan    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯