মাগুরায় পৌর আ’লীগের সম্মেলন ৩০ অক্টোবর

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি আয়োজিত খুলনা বিভাগীয় প্রতিনিধি সম্মেলন মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে খুলনা মহানগরীর হোটেল সিটি ইনে অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধি সম্মেলনে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, খুলনা মহানগরের সব ওয়ার্ডের সম্মেলন ৩০ নভেম্বরের মধ্যে এবং মহানগর আওয়ামী লীগের সম্মেলন ৭ ডিসেম্বর ও সব জেলায় ১০ ডিসেম্বরের মধ্যে শেষ করার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে।

এরমধ্যে মাগুরা পৌরসভায় ৩০ অক্টোবর, সদর উপজেলা ৩১ অক্টোবর, মহম্মদপুর ০১লা নভেম্বর, শালিখা ১২ নভেম্বর, বাগেরহাট সদর উপজেলা ৪ নভেম্বর, বাগেরহাট পৌরসভা ৭ নভেম্বর, কচুয়া ১০ নভেম্বর, চিতলমারী ৫ নভেম্বর, মোল্লাহাট ৯ নভেম্বর, ফকিরহাট ৬ নভেম্বর, রামপাল ২২ নভেম্বর, মোংলা ২৩ নভেম্বর, মোড়েলগঞ্জ ৯ নভেম্বর, শরণখোলা ৮ নভেম্বর, সাতক্ষীরা ও নড়াইল জেলাসহ সব উপজেলার সম্মেলন নভেম্বরের মধ্যে, মহেশ্বপুর নভেম্বরের প্রথম সপ্তাহে, কালীগঞ্জ ৩০ অক্টোবরে সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে।

সর্বোপরি আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব উপজেলা ও জেলার সম্মেলন করতে সভাপতি, সাধারণ সম্পাদক ও সংসদ সদস্যদের প্রতি কঠিনভাবে আহ্বান জানানো হয়।

সম্মেলনে সভাপতির বক্তৃতায় আব্দুর রহমান বলেন, সমাজ ও রাষ্ট্র বিরোধী কর্মাকাণ্ডের সঙ্গে জড়িতদের আওয়ামী লীগের স্থান হবে না। হাইব্রিড বা অনুপ্রবেশকারীরাই অবৈধ কাজের সঙ্গে জড়িত থাকে। আওয়ামী লীগের নেতাকর্মীরা অর্থের পেছনে ছুটে না। যারা ক্যাসিনো বা জুয়া, মাদকের সঙ্গে জড়িত তারা সবাই হাইব্রিড ও অনুপ্রবেশকারী। আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীরা বঙ্গবন্ধু, শেখ হাসিনা সর্বোপরি দেশের কথা ভেবে রাজনীতি করে। তারা কখনও মানুষের ক্ষতি করে রাজনীতি করে না। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে।

তিনি আরও বলেন, দলীয় প্রধান শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন হাইব্রিড, অনুপ্রবেশকারী এবং দলের মধ্যে বিশৃংখলাকারীদের তালিকা করতে। সে অনুসারে দলের ভেতরে এবং বাইরে মিলে তালিকা করা হচ্ছে। তাদের কোনো অবস্থাতেই দলের সাধারণ সদস্য টিকিটসহ কোন স্থান দেওয়া হবে না। এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির পরিচালনায় অন্যান্যের মধ্যে সম্মেলনে  উপস্থিত ছিলেন কেন্দ্রিয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন দোদুল এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সংসদ সদস্য সাইফুজ্জামান শেখর, বাগেরহাট জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, খুলনা জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী, সংসদ সদস্য কবিরুজ্জামান মুক্তিসহ ১০ জেলার সভাপতি, সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্যরা, খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, খুলনা জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জোবায়ের আহমেদ খান জবা, খুলনা মহানগর আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক হাফেজ মো. শামীম, খুলনা মহানগর আওয়ামী লীগ উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. মফিদুল ইসলাম টুটুল।

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

November ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Oct    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
%d bloggers like this: