আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর মাগুরায় অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

মাগুরায় অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক –

মাগুরায় জেলা কমিউনিটি পুলিশ ও ট্রাফিক বিভাগের আয়োজনে বৈধ কাগজপত্র ও হেলমেটবিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়েছে। আজ সোমবার দুপুরে জেলা কমিউনিটি পুলিশ এর সাধারণ সম্পাদক প্রবীণ শিক্ষক কামরুজ্জামান চাঁদ এর নেতৃত্বে অভিযানে সহকারি পুলিশ সুপার তারিকুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ মিজানুর রহমান, মোঃ গোলাম মোর্শেদ, গোলাম সরোয়ার, সার্জেন্ট জহুরুল হক, সার্জেন্ট মামুন শিকদার, রোভার স্কাউট জেলা কমান্ডার শরীফুল ইসলাম শরিফসহ রোভার স্কাউট এর প্রায় ১০ জন সদস্য অংশ নেন।

কামরুজ্জামান চাঁদ জানান, জেলা শহরে প্রচুর বৈধ কাগজপত্র ও হেলমেট বিহীন মোটরসাইকেল চলাচল করে। যেগুলি অনেক ক্ষেত্রেই সড়ক দূর্ঘটনার বড় কারণ হিসেবে ইতিমধ্যে চিহ্নিত হয়েছে। আমরা নিরাপদ সড়ক গড়তে পুলিশের সাথে যৌথভাবে এ কর্মসূচী হাতে নিয়েছি। প্রথম দিনে আমরা শতাধিক মোটর সাইকেল আটক করে ট্রাফিক বিভাগের মাধ্যমে হেলমেট সহ চলাচল, অধিক যাত্রী বহন বিষয়ে প্রাথমিক সতর্কতা প্রদান করেছি। এ সময় ১৭ টি মোটর সাইকেলের চালককে ড্রাইভিং লাইসেন্স, রেজিস্টেশন কাগজপত্র ও অধিক যাত্রী বহনের দায়ে মামলা দিয়ে আর্থিক জরিমানা করা হয়েছে।

একটি নিরাপদ সড়ক গড়ে তুলতে এ অভিযান অব্যহত থাকবে জানিয়ে তিনি বলেন, জনগন ও পুলিশের মিলিত শক্তিতে আমরা একটি নিরাপদ সমাজ গড়ে তুলতে কাজ করে যাচ্ছি।

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« জানু    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

রাজনীতি

অর্থনীতি