শুক্রবার, ২৪ মার্চ ২০১৭, ০৬:০০ পূর্বাহ্ন

আমি অভিভূত ও অনুপ্রাণিত – ১০৮ স্বামী বিবোধানন্দ স্বরস্বতী
প্রকাশিত হয়েছে

মাগুরানিউজ.কমঃ

mnবিশেষ প্রতিবেদক-

আর্বিভাব তিথিতে ভালবাসায় সিক্ত হলেন শ্রীপুর উপজেলার হাজরাতলাস্থ শংকর বেদান্ত মঠ ও মিশনের মহারাজ শ্রী শ্রী ১০৮ স্বামী বিবোধানন্দ স্বরস্বতী। ৬৫তম আর্বিভাব তিথিতে আজ বুধবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার হাজরাতলায় অবস্থিত শংকর বেদান্ত মঠে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে তিনি বলেন, আজকের আয়োজনে এতগুলো দীপ্ত মনীষীর মাঝে আমার উপস্থিতিকে আমার ভাগ্য বলে মেনে নিয়েছি। এমনটি হওয়ার কথা ছিল না। আজ এ মুহূর্তে আমার কিছু বলার নোই। শুধু বলব- আমি অভিভূত, অনুপ্রাণিত।

আজ বুধবার বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার হাজরাতলায় অবস্থিত শংকর বেদান্ত মঠে সনাতন হিন্দু ধর্ম সম্মেলন ও মঠ ও মিশনের মহারাজ শ্রী শ্রী ১০৮ স্বামী বিবোধানন্দ স্বরস্বতীর ৬৫তম আর্বিভাব তিথি স্মরণে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন শ্রী শ্রী ১০৮ স্বামী বিবোধানন্দ স্বরস্বতী মহারাজ।

সভায় বরিশাল জেলা রেজিস্ট্রার নৃপেন্দ্রনাথ শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারতের পশ্চিম বাংলা বিজেপির সভাপতি শ্রী দিলীপ ঘোষ এমএলএ, বিজেপির ন্যাশনাল এক্সিকিউটিভ কমিটির সদস্য অরুন হালদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুর ওয়াহ্হাব, পুলিশ সুপার মুনিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *