মহম্মদপুরে জমি নিয়ে বিরোধে চাচার হাতে ভাতিজা খুন। Magura news

বিশেষ প্রতিবেদক –

আজ মঙ্গলবার সকালে দুই ভাইয়ের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ জনকে আটক
করেছে। এ সময় একটি বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মহম্মদপুর থানার অফিসার উনচার্জ (ওসি) নাসিরুল ইসলাম জানান, বানিয়াবহু গ্রামের বাসিন্দা দুই চাচাতো ভাই আফসার মোল্যা ও কদম আলী মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে মঙ্গলবার সকাল ৯ টার দিকে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির ও এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর জানাজানির পর উভয় পক্ষের সমর্থকেরা সংঘবদ্ধ হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় প্রতিপক্ষ এর লাঠির আঘাত ও ধারালো অস্ত্রের কোপে মাফুজার মোল্যা (৩৫) নামে এক যুবক ঘটনাস্থলে নিহত হন। নিহত মাফুজার কদম মোল্যার চাচাতো ভাই আফসার মোল্যার ছেলে।

সংঘর্ষে কমপক্ষে ৫ ব্যক্তি আহত হন। গুরুতর আহত খলিলুর রহমান (৬০) ও মুন্নাফ মোল্যাকে (৫৫) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে হোসেন আলী, রাজু মোল্যা, বাচ্চু ম্যোল্যা, সবুজ মোল্যা ও কোবাদ মিয়া কে আটক করেছে। সংঘর্ষ চলাকালিন সময়ে সবুজ মোল্যা নামের এক ব্যক্তির বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। খবর পেয়ে মহম্মদপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ সুপার জহিরুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। পুলিশ ৪ জনকে আটক করেছে। সঠিক তদন্ত করে হত্যাকান্ডের ঘটনায় জড়িত সকলকে আটক করে আইনের আওতায় আনা হবে।

October ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Sep    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

October ২০২১
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Sep    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১