আজকের পত্রিকাtitle_li=বাংলাদেশ সেন্টমার্টিন বেড়াতে গিয়ে না ফেরার দেশে মাগুরার প্রলয় সিকদার

সেন্টমার্টিন বেড়াতে গিয়ে না ফেরার দেশে মাগুরার প্রলয় সিকদার

মাগুরানিউজ.কমঃ 

mn

ঢাকা অফিস-

পড়ালেখার পাঠ চুকিয়েছেন কিছুদিন হলো। মাত্র সাড়ে ৩ মাস আগে পেশাগত জীবনে প্রবেশ করেছেন। অন্য শিক্ষার্থীদের সঙ্গে বেরিয়েছিলেন সেন্টমার্টিন দেখতে। কিন্তু একটু অসাবধানী হয়ে রাস্তা পারাপারের জন্য আর সেন্টমার্টিন যাওয়া হলো না প্রলয় সিকদারের (২৮)। একটি দ্রুত গতির বাসের চাপায় না ফেরার দেশে চলে গেলেন তিনি। শুক্রবার কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার ধুরুংখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত পর্যটক প্রলয় সিকদার মাগুরা জেলার শালিখা এলাকার গৌরাঙ্গ সিকদারের ছেলে। তিনি প্রাণ-আরএফএল গ্রুপের এইচআরএমে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে কর্মরত ছিলেন।

উখিয়া থানা পুলিশের (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি মো. হাবিবুর রহমান জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কিছু শিক্ষার্থী বাসযোগে বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে টেকনাফের উদ্দ্যেশে রওনা হন। পথে তারা উখিয়ার ধুরুংখালী এলাকায় পৌঁছালে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাসটি থামান। প্রলয় সিকদার বাসে উঠার জন্য রাস্তা পার হওয়ার সময় টেকনাফগামী যাত্রীবাহী একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি হাবিবুর রহমান আরও জানান, ঢাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া এসব শিক্ষার্থীর সেন্টমার্টিন বেড়াতে যাওয়ার কথা ছিল। প্রলয়ের সঙ্গে বেড়াতে আসা বন্ধুরা তার পরিবারের সঙ্গে কথা বলেছেন। তার পরিবার লাশ ময়নাতদন্ত ছাড়া সৎকারের উদ্দ্যেশে নিয়ে যাওয়ার জন্য আইনগত ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নভেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« অক্টো    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা