আজকের পত্রিকাtitle_li=মাগুরা সদর একলাস মোল্যা নিহতের ঘটনায় ১১ নারীসহ ১৬ জন জেলহাজতে

একলাস মোল্যা নিহতের ঘটনায় ১১ নারীসহ ১৬ জন জেলহাজতে

মাগুরানিউজ.কমঃ বিশেষ প্রতিবেদক-

মাগুরার সদর উপজেলার ধলহরা চাঁদপুর গ্রামে সামাজিক দলাদলিতে প্রতিপক্ষের হামলায় একলাস মোল্যা নিহতের ঘটনায় ১১ নারীসহ ১৬ জনকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে তাদের মাগুরা বিচারিক আদালতে হাজির করা হলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন।

আটককৃতরা হচ্ছেন- ওই গ্রামের শেফালী বেগম, সোনিয়া খাতুন, রাজিয়া বেগম, রানু বেগম, সুফিয়া খাতুন, রাইমা খাতুন, শুকুরন নেছা, গোলপি বেগম, মোছাম্মৎ পান্না বেগম, মোছাম্মৎ জামেনা বেগম, মোছাম্মৎ পারুল বেগম ও আব্দুল কুদ্দুস বিশ্বাস, খলিলুর রহমান, ইসারত বিশ্বাস, রঞ্জু বিশ্বাস এবং বাদশা মোল্যা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুব হাসান জানান- এলাকায় শান্তি রক্ষা ও পরবর্তী সহিংসতা এড়াতে ওই এলাকার ১৬ জনকে আটক করা হয়েছে। তাদেরকে আজ রবিবার দুপুরে মাগুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ আল মামুনের আদালতে হাজির করা হয়। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

এদিকে ঘটনাস্থল চানপুর গ্রামে গিয়ে দেখা গেছে- একলাসের পরিবারসহ গোটা গ্রামে এখনও চলছে শোকের মাতম। সামান্য ঘটনায় এ ধরণের হত্যাকান্ড সংগঠিত করায় এলাকার অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। পাশাপাশি প্রকৃত দোষীদের শাস্তি দাবি করেছেন।  পুরো এলাকায় এক ধরনের আতংক বিরজ করতে দেখা গেছে। বিশেষ করে অভিযুক্তদের পরিবারের পাশাপাশি গ্রাম্য দলাদলির সাথে জড়িত প্রত্যেকের বাড়িই এখন পুরুষ শূন্য। এমনকি কোন কোন বাড়ি পুরোপুরি তালাবদ্ধ। লুটপাট ও ভাঙচুরের আশংকায় অনেকেই ঘটনার পরপরই তাদের গবাদি পশুসহ দামী গৃহস্থলি মালামাল বাড়ি থেকে সরিয়ে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« ডিসে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« ডিসে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

রাজনীতি

অর্থনীতি