শ্রীপুরে নকলের সুযোগ না দেওয়ায় পরীক্ষা কেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরে গঙ্গা-কপোতাক্ষ আইডিয়াল ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে নকলের সুযোগ না দেওয়ায় ইটপাটকেল নিক্ষেপ করেছে এইচএসসি পরীক্ষার্থীরা। বৃহস্পতিবার ইংরাজি প্রথম পত্রের পরীক্ষা শেষে এ ঘটনা ঘটে।

জানা যায়, এইচএসসি প্রথম পত্রের পরীক্ষায় ১০ মিনিট দেখে লেখার সুযোগ চাই পার্শ্ববর্তী নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজের পরীক্ষার্থীরা। গঙ্গা-কপোতাক্ষ আইডিয়াল কলেজের রাষ্ট্রবিজ্ঞানের সহকারী অধ্যাপক উৎপল দত্ত এ সুযোগ দিতে রাজি না হওয়ায় পরীক্ষার্থীরা ক্ষিপ্ত হয়ে পরীক্ষা শেষে পরীক্ষা কেন্দ্রে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় পরীক্ষার্থীরা কেন্দ্রের ট্যাগ অফিসার মনিরুজ্জামান ও ওই শিক্ষককে অপমান করতে উদ্যত হয়। পরে পরীক্ষা কেন্দ্রের ডিউটিরত পুলিশ সদস্যরা পরীক্ষার্থীদের ছত্র ভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ বিষয়ে ভূক্তভোগী গঙ্গা-কপোতাক্ষ আইডিয়াল ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক উৎপল দত্ত জানান, পরীক্ষার্থীরা পরীক্ষায় ১০ মিনিট দেখে লেখার সুযোগ চাই। সুযোগ না দেওয়ায় পরীক্ষা শেষে পরীক্ষার্থীরা ইটপাটকেল নিক্ষেপ করে। আমার এবং ট্যাগ অফিসারকে অপমান করতে আসে। ভয়ে কলেজ থেকে পালিয়ে এসেছি।

গঙ্গা-কপোতাক্ষ আইডিয়াল ডিগ্রী কলেজের অধক্ষ কাজী মোর্শেদ আলম জানান, এ বিষয়ে পরে জানলাম। পরীক্ষার্থীরা যা করেছে ঠিক করেনি। আমাদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। এ বিষয়ে নাকোল সম্মিলনী ডিগ্রী কলেজের অধ্যক্ষের সাথে কথা হয়েছে। আশা করছি সব ঠিক হয়ে যাবে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শ্যামানন্দ কুন্ডু বলেন, এ বিষয়ে কেউ আমাকে কোন কিছু বলেনি। বিষয়টি আমি দেখছি, এমনটি হলে ব্যবস্থা গ্রহণ করা হবে

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

January ২০২৩
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Dec    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: