শ্রীপুরে প্রতিপক্ষের হামলায় সাবেক বিডিআর সদস্য নিহত। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুরের সব্দালপুর ইউনিয়নের কাজলি-হোগলডাঙ্গা গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় প্রতিপক্ষের হামলায় সাবেক বিডিআর সদস্য রাশিদুল মোল্যা (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি হোগলডাঙ্গা গ্রামের কওসার মোল্যার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার কাজলি গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নান মোল্যা ও হোগলডাঙ্গা গ্রামের আব্দুল হাই পবন মল্লিকের সাথে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই সূত্রধরে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হান্নান ও পবন গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র, ঢাল, সড়কি, ভ্যালা, রামদা, ছ্যানদা ও লাঠি-সোঠা নিয়ে মোল্যা মতিয়ার রহমানের বাড়ির সামনে পাকা রাস্তার উপর এক রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এ সংঘর্ষে পবন গ্রুপের রাশিদুল, এনামুল, আতর, হাপান ও উকিল মোল্যাসহ বেশ কয়েকজন মারাত্বক আহত হন।

গুরুতর আহত রাশিদুলকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। মৃত্যুর সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে পবন গ্রুপের লোকজন প্রতিপক্ষ হান্নান গ্রুপের রফিকুল ইসলাম ফেরো, জামির মীর, হারুর মীর ও ফিরোজ মীরের বাড়িসহ বেশ কয়েকটি বাড়ি-ঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের স্ত্রী মোছাঃ আসমা বেগম অভিযোগ করে বলেন, আমার স্বামী রাশিদুল মোল্যা কাজলি বাজার থেকে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পথিমধ্যে হান্নান মোল্যা, ফেরো, ঠান্ডু, ওবাইদুল, নান্নু, মোকাম, ইমরোজ, রিপন ও কবিরসহ বেশ কয়েকজন তাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। আমি এ ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি (তদন্ত) মোশাররফ হোসেন জানান, এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ এজাহার দাখিল করেননি। এজাহার পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পবন মল্লিক গ্রুপে প্রতিপক্ষ হান্নান মোল্যাসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

December ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Nov    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
%d bloggers like this: