শ্রীপুরে পুলিশ হেফাজতে বাসের টিকিট বিক্রেতার মৃত্যু, ফাঁড়ির ইনচার্জ ক্লোজ। Magura news

মহসিন মোল্যা, বিশেষ প্রতিবেদক-

শ্রীপুর উপজেলার ওয়াপদা বাসস্ট্যান্ডে শনিবার সন্ধ্যায় সালাম শেখ (৪৫) নামে এক বাসটিকিট বিক্রেতা পুলিশ হেফাজতে মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। তিনি রায়নগর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামালকে তাৎক্ষণিক মাগুরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওয়াপদা বাজার বাসস্ট্যান্ডে যানবাহনে যাত্রী উঠানোকে কেন্দ্র করে এক যাত্রীর সাথে সালামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্থানীরা উভয়ের মধ্যে আপস মীমাংসা করে দেন। এর একপর্যায়ে ভুক্তভোগী ওই যাত্রী স্থানীয় নাকোল পুলিশ ফাঁড়িতে ফোনে অভিযোগ জানান। তার জেরে নাকোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল ওয়াপদা মহাসড়ক থেকে সালামকে মারধর করতে করতে নাকোল পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এরপর আহত সালামকে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নেয়া হলে কর্মরত ডাক্তার সালামকে মৃত ঘোষণা করেন। নাকোল, ওয়াপদাসহ আশপাশের জনতা এ সময় মহাসড়কে গাছ এবং টায়ারে আগুন জ্বালিয়ে দেয়। এতে মহাসড়কে সৃষ্টি হয়েছে প্রচণ্ড যানজট। তবে বিক্ষুব্ধ শ্রমিকসহ স্থানীরা এস.আই জামালের বিচার দাবি করে স্লোগান দিতে থাকে।

Open photo

অবস্থার অবনতি হলে মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম ও পুলিশ সুপার জহিরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে আলোচনার মাধ্যমে রাস্তার অবরোধ তুলে দেন ।

সন্ধ্যায় এসআই জামালকে মাগুরা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে বলে শ্রীপুর থানার ওসি (তদন্ত) মোশাররফ হোসেন নিশ্চিত করেছেন ।

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: