মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেল শালিখার ভূমি ও গৃহহীন ৮০ পরিবার। Magura news

মনিরুল ইসলাম, বিশেষ প্রতিবেদক –
আমাদের মতো গরিব মানুষ পাকা ঘরে ঘুমোতে পারবো এ কথা স্বপ্নেও ভাবেনি, আগে থাকতাম আড়পাড়ার খাল কান্দায় পরের জমিতে যেখানে ভালো টয়লেট নেই, বৃষ্টি হলেই চাল দিয়ে পানি পড়ে, বর্ষাকালে সাপ-পকের ভয় করে আর এখন পাকা ঘরে থাকতে পারবো এ কথা ভাবলেই গায়ের পশম খাড়া হয়ে ওঠে এমনি আবেগাপ্লুত ভাবাবেগ প্রকাশ করলেন মাগুরার শালিখা উপজেলার দিঘি গ্রামের নাসিমা খাতুন।
চার সন্তান নিয়ে দুর্বিষহ দিনানিপাত করতেন তিনি একই সাথে ঘর ও জমি পেয়ে কথার মাঝে এক প্রকার কেঁদেই ফেললেন তিনি। এছাড়া উপজেলা পোড়াগাছি গ্রামের ইতি রানী বিশ্বাস, আড়পাড়া সদরের প্রতিবন্ধী দিপু, শত পাড়ার কাদের মোল্লা সহ অনেকেই মাননীয় প্রধানমন্ত্রীকে জানিয়েছেন হৃদয় নিংড়ানো ভালোবাসা।

আজ রবিবার (২০ জুন) সকাল ১০টায় উপজেলা মিলনায়তন কক্ষে মুজিব বর্ষ উপলক্ষে ভূমি-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায়ের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ভূমি ও গৃহহীন ৮০টি পরিবারের সদস্যদের মাঝে ঘরের চাবি, খারিজ কপি, দলিল ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা গোলাম মোহাম্মদ বাতেনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাগুরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আফাজ উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড মোঃ কামাল হোসেন, মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম রবীন্দ্রনাথ দাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরজ আলী বিশ্বাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আক্তার শাবানা, ধনেশ্বরগাতী ইউপি চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজিবুল ইসলাম, উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ প্রত্যন্ত অঞ্চল থেকে আসা উপকারভোগী পরিবারের সদস্য প্রমুখ।
August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরা

বিভাগ

দিনপঞ্জিকা

August ২০২২
Mon Tue Wed Thu Fri Sat Sun
« Jul    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
%d bloggers like this: