আজকের পত্রিকাtitle_li=বাংলাদেশtitle_li=শালিখাtitle_li=সম্পাদকীয় মাগুরার শালিখায় আজ একই সঙ্গে অনেক কিছু শুভ

মাগুরার শালিখায় আজ একই সঙ্গে অনেক কিছু শুভ

মাগুরানিউজ.কমঃ

mnরাজীব মিত্র জয় –

আজ একই সঙ্গে অনেক কিছু শুভযোগ হলো মাগুরার শালিখা উপজেলার। আজ এক অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার তালখড়ি ও আড়পাড়া ইউনিয়নকে বাল্য বিবাহ মুক্ত ঘোষণা করা হয়েছে।

অনুষ্ঠানে মাগুরা জেলা প্রশাসক মুহ. মাহবুবর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আড়পাড়া ও তালখড়ি ইউনিয়নকে বাল্যবিবাহমুক্ত ঘোষণা করেন।

একইসঙ্গে আড়পাড়া ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করা হয়েছে।

উপজেলা প্রশাসন শনিবার উপজেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার মো: মমিন উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মাগুরার পুলিশ সুপার মো: মুনিবুর রহমান, শালিখা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার দে , তালখড়ি ইউপির চেয়ারম্যান সিরাজ উদ্দিন মন্ডল , আড়পাড়া ইউপির চেয়ারম্যান আরোজ আলী বিশ্বাস, ধনেশ্বরগাতি ইউপির চেয়ারম্যান বিমলেন্দু শিকদার, শালিখা থানার অফিসার ইনচার্জ রবিউল হোসেন প্রমুখ।

এসময় শালিখা উপজেলার ১৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০০ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে উপবৃত্তি ও বাল্য বিবাহের ঝুকিতে থাকা ৫০ জন শিক্ষার্থীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

একইসঙ্গে আড়পাড়া ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষনা করা হয়েছে। আড়পাড়া ইউনিয়নের ৩০ জন ভিক্ষুককে অনুদান হিসাবে ছাগল ও গরু প্রদান করা হয় ।

উপজেলার পুলুম অটিষ্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ ও একটি স্কুল ভ্যান প্রদান করা হয়।

আড়পাড়া মডেল প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রে‌ণি‌তে ভ‌র্তিচ্ছু স্নেহা অধিকারী দিঘী নামে এক শিশুর হা‌তে তু‌লে দেওয়া হ‌য় প্রথম অনলাইন ভ‌র্তি স্লিপ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মে ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহঃ শুক্র শনি রবি
« এপ্রি    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

মাগুড়া সদর

ফেসবুকে আমরা